সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৫

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় আজ সকালে বালু বহনকারী ট্রলির চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। তার লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় বালু বহনকারী ট্রলির চাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে।

আজ শনিবার সকাল ৮টার দিকে কালীগঞ্জের বাঁশতলা সড়কের খেজুরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম আবদুল গাফফার। সে কালীগঞ্জ পাইলট হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লস্কর জায়েদুল ইসলাম জানান, সকালে সাইকেলযোগে গাফফার স্কুলে যাচ্ছিল। পরে পেছন দিক থেকে একটি ট্রলি তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে গেলে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় সে।

ওসি আরো জানান, ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ট্রলিটি আটক করেছে; কিন্তু চালক পালিয়ে গেছে। কিশোরের লাশ উদ্ধার করে সাত্ক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠাচ্ছে পুলিশ।

 

সাতক্ষীরায় মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : আহত ৫’জন

16708252_144781185858606-n মাালবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু’জন মারাত্নক ভাবে আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার মাধবকাঠি নামক স্থানে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্ল্যা জানান, শনিবার বিকাল ৪ টার দিকে সদর থানার মাধবকাঠি বাজারের নিকট ভোমরা থেকে আসা একটি মালবাহী ট্রাক যশোর থেকে সাতক্ষীরার দিকে যাওয়ার সময় একটি গরু বোঝায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাক নং যশোর ট – ১১- ৩২১৯ ও ঝিনাইদাহ ট – ১১-১১৩৪।
এতে মাল বাহী ট্রাকের আরোহী ফল ব্যবসায়ী ও তার সহযোগী আটকা পড়ে। দূঘটনা কবলিত ট্রাক দুটি রাস্তার উপরে পড়ার কারনে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টা চেষ্টার পরে মারত্নক আহত অবস্থায় আটকে পড়া ব্যাক্তিদের উদ্ধার করেন। তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়কের যান চলাচল বন্ধ রয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ ট্রাক থেকে মাল আনলোড করে সড়কে যানবাহন চলাচলের ব্যবস্থা করার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।