ক্ষমতায় টিকে থাকতে নির্বাচন ব্যবস্থাকে দেশছাড়া করেছে সরকার: দুদু

ক্রাইমবার্তা রিপোট: বর্তমান ক্ষমতাসীনরা ক্ষমতায় টিকে থাকার জন্য নির্বাচন ব্যবস্থাকে দেশছাড়া করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

রোববার নয়াপল্টন ভাসানী মিলনায়তনে কৃষক দলের ঢাকা-ময়মনসিংহ-বরিশাল-সিলেট-কুমিল্লা বিভাগের জেলা নেতৃবৃন্দের নিয়ে এক যৌথ প্রস্তুতি সভায় তিনি এ মন্তব্য করেন।
31
কৃষক দল আয়োজিত এ সভায় শামসুজ্জামান দুদু বলেন, ভয়ঙ্কর ফ্যাসিস্ট সরকার দেশ চালাচ্ছে। স্বাধীনতার ৪৪ বছরের ইতিহাসে বাংলাদেশে এত নির্যাতনকারী সরকার কখনও প্রতিষ্ঠিত হয়নি। যার ফলে দেশে আজ গণতন্ত্র নেই। আওয়ামী বাকশালীদের তথাকথিত গণতন্ত্র চলছে।

গণতন্ত্র ফিরিয়ে আনতে আন্দোলন চলবে জানিয়ে তিনি বলেন, দেশের গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে আমাদের আন্দোলন চলবে। দেশের সকল রাজনৈতিক দল ও জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়েই আওয়ামী লীগ সরকারকে বিতাড়িত করা হবে।

আগামী সরকারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া হবেন মন্তব্য করে দুদু বলেন, আগামীর সরকার বিএনপির। আর দেশনেত্রী খালেদা জিয়া সেই সরকারের প্রধানমন্ত্রী হবেন।

কৃষক দল ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন পালের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে কৃষক দলের সহ-সভাপতি এম এ তাহের, যুগ্ম-সাধারণ সম্পাদক তকদির হোসেন জসিম, দফতর সম্পাদক এস এম সাদী প্রমুখ উপস্থিত ছিলেন। ###

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।