নির্বাচনকালীন নয়, অস্বাভাবিক সরকার গঠন করতে চান খালেদা জিয়া : তথ্যমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোট:তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নির্বাচনকালীন সরকারের নামে আরেকটি অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করতে চান।

তিনি বলেন, ‘বেগম খালেদা জিয়ার উদ্দেশ্য হচ্ছে আরেকটা নির্বাচনকালীন সরকার গঠন করা নয়, একটি অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করা।’

তথ্যমন্ত্রী বলেন, ‘আর এই অস্বাভাবিক সরকার আসলে খালেদা জিয়া যুদ্ধাপরাধী, জঙ্গিবাদী, সাম্প্রদায়িক গোষ্ঠিকে যেমন রক্ষা করতে পারবেন তেমনি চুরি দুর্নীতির মামলা থেকে তিনি নিজেকে রক্ষা করতে পারবেন।’

হাসানুল হক ইনু আজ রোববার দুপুরে জেলার ভেড়ামারায় মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই অনুষ্ঠানে নির্বাচন কমিশন নিয়ে বিএনপির বক্তব্যের জবাবে একথা বলেন।

তথ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য কোনো নিরপেক্ষ নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচনকে বানচাল করতে চান। সে কারণে তিনি ৫ জানুয়ারির নির্বাচনের আগে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের চক্রান্ত করেছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তিমনি চাকমা, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড নেতৃবৃন্দ।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।