বাড়িতে বাবার লাশ রেখে পরীক্ষাকেন্দ্রে মেয়ে

ক্রাইমবার্তা রিপোট:যশোরের অভয়নগর উপজেলার মহাকাল স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য শাখা থেকে এবারের এএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে হীরা খাতুন। আজ মঙ্গলবারও তার পরীক্ষা চলছে। কিন্তু তার আগে সকালে হীরার বাবা ক্যান্সার আক্রান্ত মোশারেফ মোল্লা (৪০) মারা যান।17

পরে বাবার মরদেহ চেঙ্গুটিয়া গ্রামে নিজে বাড়িতে রেখে উপজেলার নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে শারীরিক শিক্ষা বিষয়ের পরীক্ষায় অংশ নিয়েছে হীরা।

কেন্দ্র ও পরিবার সূত্রে জানায়, শিক্ষার্থী হীরা খাতুনের বাবা দীর্ঘদিন ধরে ব্লাড ক্যান্সার রোগে ভুগছিলেন। হীরা খাতুনের ( রোল নং- ৫১৫৮৮২)   শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা বিষয়ের পরীক্ষা ছিল। পরে ফুফু লাকী সুলতানা ও খালা নূরজাহান বেগমকে সঙ্গে নিয়ে পরীক্ষায় অংশ নেয় সে।

সকালে কেন্দ্রে যাওয়ার পথে হীরা খাতুন অঝোরে কাঁদতে থাকে। এ সময় বার বার সে বলতে থাকে- বাবার লাশ বাড়িতে রেখে কীভাবে পরীক্ষা দেব?

ঘড়িতে ১০টা বাজার ১০ মিনিট আগে পরীক্ষা কেন্দ্রের দোতলা ভবনের ১৪ নং কক্ষে গিয়ে নিজ আসনে বসে হীরা খাতুন।

হীরা খাতুনের ফুফু লাকী সুলতানা জানান, হীরার বাবা মোশারেফ মোল্লা রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালাতেন। খুব কষ্টে ওদের সংসার চলে। হীরা পরীক্ষা শেষ করে বাড়িতে পৌঁছালে তারপর বাবার মরদেহ দাফন করা হবে।

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।