পাইকগাছার সাম্য চিত্রাংকন প্রতিযোগিতায় বিভাগীয় সেরা

ক্রাইমবার্তা রিপোট:পাইকগাছা প্রতিনিধি ॥  আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলার পর এবার বিভাগীয় পর্যায়েও চিত্রাংকনে সেরা হয়েছে পাইকগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী সাম্য সরকার। বৃহস্পতিবার 12খুলনা মডেল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতায় খুলনা বিভাগের ১০টি জেলার ১০জন প্রতিযোগীর মধ্যে বিভাগীয় পর্যায়ে সেরা নির্বাচিত হয় সাম্য সরকার। সে পাইকগাছা পৌরসভার ৪নং ওয়ার্ডের সরল গ্রামের স্কুল শিক্ষক বিমল কুমার সরকার ও পুষ্প রানী সরকারের একমাত্র ছেলে। সাম্য একজন ক্ষুদে শিক্ষার্থী হলেও চিত্রাংকনে তার অসাধারণ প্রতিভা রয়েছে। এর আগে সে গত ৭ ফেব্র“য়ারি অনুষ্ঠিত প্রতিযোগিতায় জেলা পর্যায়ে সেরা হয়। আগামী যেকোন সময় সাম্যকে জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করতে হবে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশুতোষ কুমার মন্ডল জানিয়েছেন। এদিকে অসাধারণ কৃতিত্ব ও সাফল্যের জন্য সাম্যকে অভিনন্দন জানিয়েছেন খুলনা-৬ সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক, উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষক মন্ডলী।

পাইকগাছা পৌরসভার ৪শ গ্রাহককে ৩ দিনের মধ্যে বিদ্যুৎ সংযোগ
পাইকগাছা প্রতিনিধি ॥
আগামী ৩ দিনের মধ্যে পাইকগাছা পৌরসভার ৪শ গ্রাহকের নতুন বিদ্যুৎ সংযোগ দেয়ার প্রতিশ্র“তি দিয়েছেন পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার সঞ্জয় রায়। বৃহস্পতিবার সকালে নিজ কার্যালয়ে মেয়র সেলিম জাহাঙ্গীরের নেতৃত্বে কাউন্সিলরবৃন্দের সাথে গ্রাহক মোটিভেশন সংক্রান্ত এক সভায় এমন প্রতিশ্র“তি দেন পল্লী বিদ্যুৎ সমিতির উর্দ্ধতন এ কর্মকর্তা। উল্লেখ্য, বর্তমান সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া কর্মসূচির আওতায় পৌরসভার ৯টি ওয়ার্ডে সাড়ে ৭ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়। বিদ্যুৎ লাইনের প্রায় সকল কাজ সম্পন্ন হলেও এখনও সংযোগ দেয়া সম্ভব হয়নি। এতে সংশ্লিষ্ট বিদ্যুৎ লাইনের আওতায় প্রায় ৪শ গ্রাহকের নিকট প্রতিনিয়ত জবাবদিহিতা করতে হতো মেয়র ও কাউন্সিলরবৃন্দকে। গ্রাহকদের দাবীর বিষয়টি বৃহস্পতিবারের সভায় জোরালোভাবে তুলে ধরেন  মেয়র সেলিম জাহাঙ্গীর। আর মেয়রের এ দাবীর সাথে একমত পোষণ করে আগামী ৩ দিনের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ চালুর কাজ শুরু করা বলে ডিজিএম সঞ্জয় রায় আশ্বস্ত করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ শেখ কামাল হোসেন, কাউন্সিলর আসমা আহমেদ, কামাল আহমেদ সেলিম নেওয়াজ, কবিতা দাশ, এস,এম, তৈয়েবুর রহমান, কাজী নেয়ামুল হুদা কামাল, গাজী আব্দুস সালাম ও আলাউদ্দীন গাজী।

পাইকগাছায় শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় মিড-ডে-মিল কর্মসূচির আওতায় শিক্ষার্থীদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সরল দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ২ শতাধিক শিক্ষার্থীর মাঝে খাবার পরিবেশন করেন মেয়র সেলিম জাহাঙ্গীর। বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জি,এম,এম, আজহারুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কাউন্সিলর গাজী আব্দুস সালাম, প্রধান শিক্ষক খলিলুর রহমান, আমজাদ আলী গাজী। বক্তব্য রাখেন, শিক্ষক মুজিবর রহমান, ফাতেমা খাতুন, ছায়রা বেগম, আব্দুস সালাম, সমীরণ, খাবার প্রদানকারী অজিয়ার রহমান, পায়েল জামান, শিক্ষার্থী আসমা ও পলি খাতুন।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।