গণতন্ত্রের শুন্যতা চলছে : রিজভী

ক্রাইমবার্তা রিপোট: দেশে গণতন্ত্রের শুন্যতা চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। দেশে রাষ্ট্রীয় সন্ত্রাস সৃষ্টি হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।259b343432a96fde8a75213b8f390c6e-rizvi

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদ আয়োজিত এক শোকসভা ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন। ‘সংগঠনের সাধারণ সম্পাদক সরওয়ার আজম খানের স্মরণ’ উপলক্ষে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রুহুল কবির রিজভী বলেন, গণতন্ত্রের শুন্যতা চলছে। সরওয়ার আজম খানের মত বিএনপির নেতাকর্মীরা বেঁচে থাকলে এ শুন্যতা কাটিয়ে ওঠার জন্য কাজে লাগতো।

দেশে বিভাজনের রাজনীতি তৈরী হয়েছে মন্তব্য করে তিনি বলেন, রাজনীতি ও সমাজে আওয়ামী লীগ বিভাজন তৈরী করেছে। একারণে আওয়ামী লীগের কোন নেতা মারা গেল বিএনপিরর কেউ যায় না এবং বিএনপির কেউ মারা গেলে আওয়ামী লীগ আসে না।

সরওয়ারের প্রতি স্মৃতিচারণ করে বিএনপির মুখপাত্র বলেন, দেশের দু:সময়ে সরওয়ারের মত নেতারা আমাদের ছেড়ে চলে যাচ্ছে। এই ক্ষতি পূরণ হওয়ার নয়।

আয়োজক সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে এতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ বক্তব্যে রাখেন।

 

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।