চাঁদাবাজীর অভিযোগে দুই এসআই প্রত্যাহার

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি শিল্প কারখানায় চাঁদা চাওয়ার ঘটনায় অভিযুক্ত পুলিশের দুই এসআইকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার সকালে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে তাদের প্রত্যাহার করে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এ তদন্ত কমিটিকে অবিলম্বে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।19

আজ বিকেলে তদন্ত কমিটি ঘটনাস্থলে গিয়ে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত রিপোর্ট প্রদান করবেন।

দুই এসআইকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (খ অঞ্চল) সাজিদুর রহমান। তিনি জানান, এসআই আমিনুল ও আব্দুল লতিফের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগে তাদের প্রত্যাহার করা হয়।

এছাড়া ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাতিয়ার রহমান, সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান ও জেলা পুলিশের বিশেষ শাখার প্রধান মামুনুর রশিদ মন্ডলকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়দুল হক জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত চারজনকে মামলার আসামি দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, দশ লাখ টাকা চাঁদার দাবিতে জামপুর ইউনিয়নের মিরেরবাগ এলাকায় একটি শিল্প প্রতিষ্ঠানের মালিক চাঁদা না দেয়ায় তাকে পিটিয়ে আহত করার ঘটনায় সাদা পোশাকে সোনারগাঁ থানার দুই এসআই ও কনষ্টেবলসহ ৯ জনকে গণপিটুনী দিয়ে ৪ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। গত রোববার রাতে কাউছার টেক্সটাইল নামের একটি শিল্প প্রতিষ্ঠানে তাদের অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাজিদুর রহমান ও সোনারগাঁ থানার ওসি এসএম ওবায়েদুল হক রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরুদ্ধদের উদ্ধারের চেষ্টা করেন। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১১ টায় তাদের উদ্ধার করে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।