বিরোধী নেতারা পুলিশী হামলার ভয়ে সন্ত্রস্ত জীবন-যাপন করছে: ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:বিরোধী দলীয় নেতাকর্মীরা সর্বদা পুলিশী হামলা ও গ্রেফতারের ভয়ে সন্ত্রস্ত জীবন-যাপন করছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।30

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। ‘ফেনী জেলাধীন সদর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম আহবায়ক “িারুল আলম “িারকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে’ এ বিবৃদি দেওয়া হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে আতঙ্কিত করতে সারাদেশে গ্রেফতারের হিড়িক এখন চরম মাত্রায় উপনীত হয়েছে। আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোন রাজনৈতিক দল ও দলগুলোর নেতাকর্মীদের অস্তিত্ব ধ্বংস করতেই বর্তমান শাসকগোষ্ঠীর এই নির্মম আচরণ। আর এ কারনেই সরকার বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে লাগাতারভাবে বানোয়াট, ভিত্তিহীন ও হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েয়ের পথ থেকে ক্ষান্ত হচ্ছে না।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, “িারকে গ্রেফতার ঐ উপজেলার ছাত্রদল নেতাকর্মীদেরকে নিরাশ কিংবা হতাশাগ্রস্ত নয়। বরং তাদেরকে আরো সাহসী হতে প্রেরণা যোগাবে।

বিএনপি মহাসচিব অবিলম্বে “িারের বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও তার শর্তহীন মুক্তির জোর দাবি জানান।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।