সিইসি বিএনপির উপর ক্ষুব্ধ: নজরুল ইসলাম

ক্রাইমবার্তা রিপোট: নতুন সিইসি কে এম নুরুল হুদা বিএনপির উপর ক্ষুব্ধ বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।
9
বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (সৌদি আরব কেন্দ্রীয় কমিটি’ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

‘নতুন নির্বাচন কমিশন গঠন, নাগরিক প্রত্যাশা ও আগামী সংসদ নির্বাচন শীর্ষক’ এ সভায় তিনি বলেন, বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে দুটি প্রধান দল আওয়ামী লীগ, বিএনপি। এই প্রধান নির্বাচন কমিশনার বিএনপির প্রতি ক্ষুব্ধ এবং আওয়ামী লীগের উপর কৃতজ্ঞ। এমন ব্যক্তিকে রাষ্ট্রপতি কেন প্রধান নির্বাচন কমিশনার করলেন? সেটা বোঝে আসে না।

বিএনপির এ জ্যেষ্ঠ নেতা বলেন, নিরপেক্ষ নির্বাচন কমিশন এবং সুষ্ঠু নির্বাচন নিয়ে কারো আপত্তি নেই। কিন্ত আওয়ামী লীগের আপত্তি আছে। কারণ জনগণ যদি নির্বাচনে ভোট দেয়। যদি সুষ্ঠু ভোট হয় তাহলে জনগণ তাদের ভোট দিবে না। আর তারা ক্ষমতায় আসতে পারবে না। তাই তাদের পছন্দের ব্যক্তিকে নির্বাচন কমিশনার করেছে।

নজরুল ইসলাম খান বলেন, নির্বাচন কমিশনার নিয়োগের মাঝে কোনো কৌশল আছে। এই কৌশল অপরাজনীতির কৌশল। জনগণ যা বুঝে নেয়ার নিয়েছে।। জনগণ যদি একবার সুযোগ পায় তবে তার প্রকাশ ঘটাবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের জন্য জনগণের মধ্যে যে ক্ষোভ এবং তাদের যে আকাঙ্খা রয়েছে তার প্রকাশ ঘটবে আগামী নির্বাচনে। জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলামের সভাপতিত্বে এতে চেয়ারপারসনের উপদেষ্টা আহমদ আযম খান, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খান, সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ন কবির ব্যাপারি প্রমুখ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।