সুপারি চোরাচালানিদের ইটের আঘাতে বিজিবির ৪ সদস্য আহত

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের ওপর হামলা করেছে সুপারি চোরাচালানিরা। এতে বিজিবির চার সদস্য আহত হয়েছেন।22

গত বুধবার রাতে কাকডাঙ্গা সীমান্তের গাড়াখালী মাঠের পাশে ১৩ নম্বর মেইন পিলারের ৩ নম্বর সাবপিলার ও ৬ নম্বর রিভার পিলারের কাছে সোনাই নদীতে এ ঘটনা ঘটে।

আহত বিজিবি সদস্যরা হলেন হাবিলদার সেলিম ভূঁইয়া, নায়েক নজরুল ইসলাম, সঞ্জয় কুমার ও সেলিম মিয়া। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলায় বিজিবির একটি স্পিডবোট ক্ষতিগ্রস্ত হয়েছে। হামলার পর চোরাচালানিরা সোনাই নদী সাঁতরে পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ বলেন, চোরাচালানিরা বিপুল সুপারি বাংলাদেশ থেকে ভারতে পাচার করছিল। এ সময় বিজিবির কাকডাঙ্গা তল্লাশি চৌকির (বিওপি) একটি টহল দল তাদের স্পিডবোট নিয়ে চোরাচালানিদের ধাওয়া করে। বিষয়টি টের পেয়ে চোরাচালানিরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে  ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে চার বিজিবি সদস্য আহত হন।

হামলার পরই চোরাচালানিরা নদী সাঁতরে ভারতে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে বিপুল সুপারি উদ্ধার করা হয়। পরে আহত বিজিবি সদস্য হাবিলদার সেলিম ভূঁইয়া বাদী হয়ে ৩৫ জনকে আসামি করে একটি মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে বিজিবি ৩৮ ব্যাটালিয়নের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) শামসুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, একটি মামলা হয়েছে। তবে কেউ গ্রেপ্তার হয়নি।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা শহরের কামালনগর গলায় ওড়না পেঁচিয়ে ইরানী আফরোজ তানু (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।