জয়ের বক্তব্যে জনগণ বিভ্রান্ত হচ্ছে: রিজভী

ক্রাইমবার্তা রিপোট: প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যে জনগণ বিভ্রান্ত হচ্ছে বলে মন্তব্য করেছেন রুহুল কবির রিজভী আহমেদ।

কানাডার আদালতের রায়ের পরে জয় বলেছেন, বিএনপি সন্ত্রাসী দল পরিণত হয়েছে- তার এ বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, তার বক্তব্যে জনগণের মনে কৌতুহল সৃষ্টি হয়, জনগণ বিভ্রান্ত হয়। তবে অনেক সময় আবার মজাও পায়।

রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ মন্তব্য করেন।14

বিএনপির মুখপাত্র বলেন, ছেলে উচ্চ শিক্ষিত বলে তার মা ‘প্রধানমন্ত্রী’ তাকে নিয়ে গর্বিত। তবে জয় কোন বিশ্ববিদ্যালয় থেকে গ্রেজুয়েট করেছেন সেটা আমরা জানি না। সুতরাং আরো পড়াশোনা করে তার কথা তার ‘সজীব ওয়াজেদ জয়’ কথা বলা উচিত।

আগুন ও বোমা সন্ত্রাসীদের বিচারর হবে- সজীব ওয়াজেদ জয়ের এ বক্তব্যে প্রতিক্রিয়ায় তিনি বলেন, এই বিচার হবে আওয়ামী বিচার। কারণ আদালতগুলো আওয়ামীকরণের প্রচেষ্টা করা হচ্ছে। তবে কারা বোমা নিক্ষেপ করেছে, তাদেরকে খুঁজে বের করে এসময় বিচার করা হবে।

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি কোন কর্মসূচি দিবে কী না- এ প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকার অস্ত্র দিয়ে বিরোধীদের দমন করছে। কবে আমরা খুব শিগগির কর্মসূচি দিবো। সবাই প্রতিটি রাস্তায় ও মোড়ে কর্মসূচি পালন করবে।

রিজভী বলেন, বিএসএফ কর্তৃক প্রতিনিয়ত ভারত সীমান্তে মানুষকে হত্যা করা হচ্ছে। কিন্তু ভারতের তাবেদারি বাংলাদেশ সরকার সেই বিষয়ে কোন সভা করতে দিচ্ছে না। গতকাল গুলশানে সীমান্ত হত্যা বন্ধ শীর্ষক এক সেমিনারও বন্ধ করে দেয়া হয়েছে। বাংলাদেশ সীমান্তবে কসাই খানার পরিণত করা হয়েছে বলেও অভিযোহ করেন তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।