অস্থিরতার জন্য মন্ত্রী দায়ী : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট: পরিবহন ধর্মঘটের ফলে মানুষের জীবেন যে অস্থিরতা সৃষ্টি হয়েছে তার জন্য সরকারের প্রভাবশালী একজন মন্ত্রীকে ‘নৌ-পরিবহন মন্ত্রী শাহজাজান খান’ দোয়ারোপ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।12

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি আয়োজিত ‘পিলখানায় শহীদ সেনা কর্মকর্তাদের স্মরণ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পরিবহন ধর্মঘটের ফলে মানুষ হেঁটে হেঁটে তাদের গন্তব্য যাচ্ছে। ফলে দুভোগ প্রহাতে হচ্ছে সাধারণ মানুষকে। এরফলে মানুষের জীবন অস্থিতিশীল হয়ে পড়েছে। আর এজন্য সরকারের একজন প্রভাবশালী মন্ত্রী ‘শাহজাহান খান’ ও প্রতিমন্ত্রী দায়ী।

সুপরিকল্পিতভাবে জাতীয় নিরাপত্তা ব্যবস্থাকে ধ্বংস করতে বিডিআর হত্যাকান্ডের ষড়যন্ত্র করা হয় বলে অভিযোহ করেন তিনি। বলেন, যারা স্বাধীনতা ও বাংলাদেশের সার্বভৌমত্বকে বিশ্বাস করে না তারাই এ ঘটনা ঘটিয়েছেন। তবে ভবিষ্যতের তাদের বিচার করা হবে।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশে গণতন্ত্রকে ধ্বংস করা হয়েছে। দেশে সরকার বলে কিছু নেই। যারা আছে, তারা গায়ের জোরে ক্ষমতা দখল করে রয়েছে।

রাজনীতি থেকে দূরে রাখতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ারর বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমানের সভাপতিত্বে এতে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ বক্তব্যে রাখেন।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।