নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ নিহত-২

ক্রাইমবার্তা রিপোট:নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে সড়ক দূর্ঘটনায় সেনা সদস্যসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১১টায় উপজেলার আলমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক বস্তাবর গ্রামের আলহাজ্ব ওসমান গণী মন্ডলের ছেলে আব্দুল্লাহ আজমী মান্না (৩১) ও তার ভায়রা ভাই কালুপাড়া বুধুপাড়া গ্রামের আনছার আলীর ছেলে সেনা সদস্য ফরহাদ হোসেন (২৮) মোটর সাইকেল যোগে বস্তাবর থেকে ধামইরহাট বাজারে আসার পথে আমাইতাড়া-বীরগ্রাম সড়কের চাঁনকুড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের (মেসি) সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাধে। সংঘর্ষে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী আব্দুল্লাহ আজমী মান্নার মৃত্যু ঘটে। সেনা সদস্য ফরহাদ হোসেন সুমন কে মারাত্মক জখম অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মর্মান্তিক মৃত্যু হয়। 22সেনা সদস্য ফরহাদ হোসেন যশোর সেনানিবাসে কর্মরত ছিল। এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মুহা. রবিকুল ইসলাম জানান, পুলিশ ঘাতক ট্রাক্টরটি আটক করেছে। তবে ওই ট্রাক্টরের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। সড়ক দুর্ঘটনায় আকস্মিক দু’জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। উল্লেখ্য, উপজেলা সদরে উঠতি বয়সী ছেলেরা ড্রাইভিং লাইসেন্স ছাড়াই বেপরোয়াভাবে মোটর সাইকেল ও ট্রাক্টরসহ বিভিন্ন ধরণের যানবাহন চালাচ্ছে। এতে করে প্রায় প্রতিদিন বিভিন্ন ধরণের দুর্ঘটনা ঘটছে। ভ্রাম্যমাণ কোর্টের মাধ্যমে এক্ষুনি এদেরকে প্রতিহত করতে না পারলে আরও বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে বলে অভিজ্ঞ মহল মত পোষণ করেছেন।

 

 

নওগাঁয় পুলিশ মেমোরিয়াল দিবসে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরনকারী পুলিশ পরবিারের সদস্যদের সম্বর্ধনা জ্ঞাপন
নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় পুলিশ মেমোরিয়াল দিবস পালিত হয়েছে। কর্তব্যকালীন আত্ম-উৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদনের লক্ষে বুধবার সকালে থেকে পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিপিএম, পিপিএম।
এসময় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ও সুপার রকিবুল আকতার, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, মান্দা থানার অফিসার ইনচার্জ  আনিছুর রহমান, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আব্দুস সাত্তার,এ,এস,আই সোহেল রানা, এ,এস,আই আছিয়া খাতুন এবং কনষ্টেবল আল মামুন।
অনুষ্ঠানে বিভিন্ন সময়ে কতব্যরত অবস্থায় মৃত্যু বরনকারী পুলিশ সদস্যদের মধ্যে নারায়নগঞ্জ শহরে সড়ক দূর্ঘটনায় নিহত পরিদর্শক বেলাল হোসেন, মুন্সিগঞ্জে আড়িয়াল বিলে বিমানবন্দর স্থাপনকে কন্দ্রে করে উত্তেজিত জনতার মারপিটে নিহত এস আই মতিয়ুর রহমান, সড়ক দুর্ঘটনায় নিহত এ,এস,আই আব্দুল হামিদ, ঢাকায় চেকপোষ্টে ডিউটিরত অবস্থায় ট্যাক্সীক্যাবের ধাক্কায় নিহত কনষ্টেবল শ্রী নিরেন পাহান, বিশ্ব ইস্তেমায় কর্তব্যরত অবস্থায় গাড়ী চাপায় নিহত কনষ্টেবল আব্দুস সাত্তার, ইউপি নির্বাচনে ডিউটি পালনকালে নন্দিগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত কনষ্টেবল উৎপল চন্দ্র সরকার, কর্তব্যরত অবস্থায় বুকের ব্যাথায় মৃত্যু বরনকারী কনষ্টেবল শ্যামাচরন দাস এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত কনষ্টেবল শামীম হোসেনের পরিবারের সদস্যদের ক্রেষ্ট এবং উপহার তুলে দিয়ে সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।
এর আগে জেলা পুলিশের সকল সদস্য, সিভিল কর্মচারী এবং কর্তব্যরত অবস্থায় মৃত্যু বরনকারী পুলিশ পরিবারের সদস্যদের সমন্বয়ে একটি র‌্যালীসহ পুলিশ মেমোরিয়াল স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।