শিশুকে চুরি করে ১৫ হাজার টাকায় বিক্রি, আটক ৩

ক্রাইমবার্তা রিপোট:শিশু চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এসময় আট মাসের একটি শিশুকে উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো- মোছা: মিনারা (৪০), মাসুম (৩০), মৌসুমী(২১)। মঙ্গলবার গভীর রাতে নারায়ণগঞ্জের বন্দর ও ফতুল্লা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।24

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জস্থ র‌্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে কমান্ডিং অফিসার লে: কর্নেল কামরুল হাসান এ তথ্য জানান।

তিনি জানান, গত ১৯ ফেব্রুয়ারি সকাল ছয়টায় রাজধানীর মিরপুর শাহ আলী থানা এলাকার বাসিন্দা সেতুর (৩৫) আট মাস বয়সী শিশু সন্তান মরিয়ম নিখোঁজ হয়। ওই দিনই তিনি থানায় একটি জিডি করেন। পরবর্তীতে ২০ ফেব্রুয়ারি সেতু র‌্যাব-১১তে একটি অভিযোগ দেয়। র‌্যাব-১১ সেতুর অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে ২৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের বন্দর ও ফতুল্লা থানা এলাকা থেকে চুরিকৃত শিশু মরিয়মসহ তিন চোরকে আটক করে।

র‌্যাব জানায়, শিশু মরিয়মের পিতা-মাতা ঢাকার মিরপুরে যে বাসায় থাকেন তার পাশেই ভাড়া বাড়িতে থাকত এ চক্রের পলাতক সদস্য আল আমিন (২৮) ও সালমা (২২) দম্পতি। এই দম্পতিই ১৯ ফেব্রুয়ারি মরিয়মকে ঘর থেকে চুরি করে। আল আমিন দম্পতি এরপর মরিয়মকে বোন মিনারার কাছে বিক্রির জন্য হস্তান্তর করে। পরবর্তীতে মিনারা শিশুটিকে মাসুম ও মৌসুমী দম্পতির কাছে ১৫ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেয়। র‌্যাবের অভিযানে শিশু মরিয়মকে এই দম্পতির বাসা থেকেই উদ্ধার করা হয়।

আটককৃত অপহরণকারী ও তাদের চক্রের পলাতক অন্যান্য সদস্যদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।