রাণীশংকৈলে মিনি ট্রাকের সামনে ঝাপ দিয়ে যুবকের মৃত্যু

ক্রাইমবার্তা রিপোট:রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল নেকমরদে মিনি ট্রাকের সামনে ঝাপ দিয়ে রবিউল ইসলাম বালু (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। প্রতক্ষদর্শীদের তথ্যানুযায়ী, ২ মার্চ দুপুরে নেকমরদ চৌরাস্তামুখী ইট ভর্তি একটি ট্রাক বঙ্গবন্ধু কলেজ সংলগ্নে আসার সময় বালূ ঝাপ দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। ট্রাক নং ইএক্স-২ ৯০৯। পারিবারিক সুত্রমতে, বালু ৩ দিন আগে থেকেই আত্মহত্যার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। রবিউল ইসলাম বালূ নেকমরদ চৌরাস্তা মোড়ের ইকবালের ছেলে।
এ ব্যাপারে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মোঃ রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 5

রাণীশংকৈলে পুলিশের আদালতে পুলিশের বিচার
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানায় গত ২ মার্চ অনিয়ম ভাবে মোটর সাইকেল আটক করায় পুলিশ সার্জেনন্টের বিরুদ্ধে বিচার করা হয়েছে।
জানা যায়, ঠাকুরগাওয়ের রাণীশংকৈল থানা গেটে ট্রাফিক পুলিশের একটি দল রেজিষ্ট্রেশন বিহীন  মোটর সাইকেল আটক অভিযান চালায়। এসময় উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক ও অবঃপ্রাপ্ত সার্জেন্ট আবু তালেব একই মোটর সাইকেলে থানায় যাচ্ছিলেন। রাস্তায় ট্রাফিক ইন্সফেক্টর চন্দন কুমার রায়ের নেতৃত্বে ট্রাফিক ইন্সফেক্টর তারেক, সার্জেন্ট জামিয়ুর ও ফারুকের ৭ সদস্যের  একটি ট্রাফিক দল রেজিষ্ট্রেশন কৃত মোটর সাইকেল আটক করে জরিমানার রিসিফ হাতে ধরিয়ে দেয়। এতে আ’লীগ সভাপতি পরিচয় দেওয়ার পর ও তারা মোটর সাইকেলটি ছেড়ে না দেওয়ায় স্থানীয় আ’লীগ নেতা কর্মিরা বিক্ষোভ প্রদর্শন করে। ঘটনাটি স্থানীয় থানা পুলিশ নিয়ন্ত্রনে এনে অফিসার ইনচার্জ রেজাউল করিমের কক্ষে আপোষ মিমাংসায় বসেন। ট্রাফিক পুলিশের দলটি তাদের অন্যায় বুঝতে পেরে সকলের সামনে ক্ষমা প্রার্থনা করেন। এ ব্যাপারে আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক বলেন, রেজিষ্ট্রেশন কৃত মোটর সাইকেলটি কোন বৈধতায় আটক করেছে এবং জরিমানার রিসিফে কোন ধারা উল্লেখ্য না থাকার কারনে স্থানীয়রা বিক্ষোভ করে তাদের বিচারে দাবী জানায়। এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, আ’লীগ সভাপতির সাথে ট্রাফিক পুলিশের ভুল বুঝাবুঝির কারনে এমনটি হয়েছে। বিষয়টি সমঝোতায় আনা হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।