নতুন বিজ্ঞাপনে নাদিয়া

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:প্রায় ১০ বছর পর আবারো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী, নৃত্যশিল্পী নাদিয়া। পূজার নির্দেশনায় একটি বহুজাতিক কোম্পানির ইউ এইচ টি মিল্কের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। গত ২৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপনটির গল্পে দেখা যাবে ছোটবেলা থেকেই নাচ করেন একটি মেয়ে; কিন্তু বিয়ের পর সংসার জীবনে এতটাই ব্যস্ত হয়ে পড়েন যে, নাচে আর তাকে দেখা যায় না; কিন্তু বিয়ের পরও নাচও যে একটি মেয়ের নিজের আপন ভুবনের ভালোলাগার একটি বিষয় হতে পারে তা অনেকেই মেনে নিতে পারেন না। এক সময় স্বামী তা উপলব্ধি করতে পেরে তাকে বলেন, তুমি আবার শুরু করতে পারো। এমনই একটি গল্পে নৃত্যশিল্পী হিসেবে নাদিয়াকে দেখা যাবে।

নাদিয়া জানান, বিজ্ঞাপনের গল্প ভাবনা তার খুব বেশি ভালো লেগেছে। সেজন্য বহুদিন পর তিনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। নাদিয়া বলেন, যেহেতু আমি একজন অভিনেত্রী, নৃত্যশিল্পী। তাই বিজ্ঞাপনের গল্পের ভাবনা আমার সাথে বেশ মানায়। যে কারণে বেশ আগ্রহ নিয়েই কাজটি করেছি। পূজা বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। আমি সত্যিই খুব উপভোগ করেছি শুটিংয়ের সময়। সেইসাথে আশা রাখি বিজ্ঞাপনটি দর্শকের ভালো লাগবে।

নাদিয়া জানান, আসছে নারী দিবস থেকেই বিজ্ঞাপনটি দেশের প্রায় সব চ্যানেলে প্রচারে আসবে। সর্বশেষ ১০ বছর আগে নাদিয়া একটি বিউটি সোপের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। ছোটবেলা থেকেই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন নাদিয়া। ছোটবেলায় প্রথম বিজ্ঞাপনে মডেল হন তিনি অ্যালিগেন্স সুয়েটারের বিজ্ঞাপনে। একই পণ্যের বিজ্ঞাপনে তিনি দুইবার মডেল হয়েছিলেন। এরপর তিনি মল্লিক ব্রাদার্সের গাইড বই এবং আরেকটি বিউটি ক্রিমের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। তবে ১৯৯৮ সালে মেরিল লিপজেলের বিজ্ঞাপন তাকে মডেল হিসেবে নিয়ে আসে বেশ আলোচনায়। এরপর তিনি একে একে মেরিল বিউটি সোপ, তিব্বত লিপজেল, ওয়ালটন ফ্রিজ, মোটরসাইকেল, পন্ডস বিউটি স্নো-ট্যালকম পাউডার, দুলহান মেহেদিসহ আরো বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হন।

এ দিকে নাদিয়া আহমেদ নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন। ফেব্রুয়ারি মাসে তিনি মোন্তাসির বিপনের নির্দেশনায় নতুন ধারাবাহিক অল্প স্বল্প গল্প নাটকের কাজ শুরু করেছেন। এতে তার বিপরীতে আছেন ইন্তখাব দিনার।

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।