বিএনপি না এলেও নির্বাচন থেমে থাকবে না : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির নির্বাচনে না আসার কোনো কারণ নেই বলে আজ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘সময় এবং স্রোত কারো জন্য অপেক্ষা করে না। তেমনি সংবিধান ও নির্বাচন কারো জন্য অপেক্ষা করবে না। কারো জন্য ৫ জানুয়ারি নির্বাচন যেমন থেমে থাকেনি, এবারও যদি কেউ নির্বাচনে না আসেন, তাহলে নির্বাচন থেমে থাকবে না। তবে না আসার কোনো কারণ নেই। তিনি বলেন, নিবন্ধন বাতিল হয়ে যাওয়ার ঝুঁকিতে  বিএনপি নেবে বলে আমার মনে হয় না। তবে বিএনপি না এলেও নির্বাচন থেমে থাকবে না বলেও জানান তিনি।

আজ শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত মহিলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে এ কথা বলেন কাদের।নির্বাচনকালীন সরকারে বিএনপির অংশগ্রহণ থাকবে কি না এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, ‘বিএনপির অংশগ্রহণের সুযোগ সংবিধানে আছে কি না? সংবিধানে যদি না থাকে, তাহলে আমরা কী করে সে সুযোগ দেবো?’

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, মহিলাবিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সদস্য এস এম কামাল হোসেন, মহিলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুন্নেছা মোশাররফ, সাধারণ সম্পাদক পিনু খান, সহসভাপতি সাফিয়া বেগম, সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম কৃক প্রমুখ।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।