ট্রাম্পের ফোনে আড়ি পেতেছিলেন ওবামা!

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :নির্বাচনের প্রচারের ভাষণ হোক, বা প্রেসিডেন্ট হওয়ার পর অভিবাসননীতি হোক, বিতর্ক তৈরি করতে তার জুড়ি মেলা ভার। শনিবার দু’টি টুইট বিস্ফোরণে ফের বড়সড় বিতর্ক উস্কে দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি অভিযোগ করেছেন, সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা গত অক্টোবরে তার মোবাইল ‘ট্যাপ’ করিয়েছিলেন। প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদের সুবিধা দিতেই নাকি এমনটা করেছিলেন ওবামা।

প্রথম টুইটে ট্রাম্প লেখেন, ‘একজন ভালো উকিল নিঃসন্দেহে এই তথ্য দিয়ে একটা দারুণ মামলা খাড়া করতে পারবেন যে, গত অক্টোবর মাসে ঠিক নির্বাচনের আগে প্রেসিডেন্ট ওবামা আমার মোবাইল ট্যাপ করিয়েছিলেন।’

I’d bet a good lawyer could make a great case out of the fact that President Obama was tapping my phones in October, just prior to Election!
— Donald J. Trump (@realDonaldTrump) March 4, 2017

দ্বিতীয় টুইটে আরো সরাসরি আক্রমণের পথে হাঁটেন ট্রাম্প। তিনি লেখেন, ‘প্রেসিডেন্ট ওবামা কতটা নিচে নেমেছিলেন যে আমার মোবাইলে পর্যন্ত আড়ি পাতার প্রয়োজন হয়ে পড়েছিল তাঁর। এটা তো নিক্সন/ওয়াটারগেট। বাজে লোক!’

How low has President Obama gone to tapp my phones during the very sacred election process. This is Nixon/Watergate. Bad (or sick) guy!
— Donald J. Trump (@realDonaldTrump) March 4, 2017

তবে এই অভিযোগের স্বপক্ষে কোনো রকম প্রমাণ তিনি আপাতত জনসমক্ষে আনছেন না বলেই খবর। অন্য দিকে প্রেসিডেন্ট ওবামা ঘটনা নিয়ে কোনো মন্তব্য করেননি। সাবেক ও বর্তমানের লড়াইয়ে পানি কত দূর গড়াবে তা অবশ্য সময় বলবে।

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।