বোন ছেলেকে ঘরে তালা বন্ধ করে আটকিয়ে রাজাপুরের এসিডদগ্ধ রেবা’র ঘরে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ, দেশ ছাড়ার হুমকি!

ক্রাইমবার্তা রিপোট:রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:ঝালকাঠির রাজাপুরের বড়ইয়া গ্রামের মৃত রফিজ উদ্দিন হাওলাদারের মেয়ে এসিডদগ্ধ রেবা ইয়াসমিনের ঘরে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করেছে তাকে এসিডদগ্ধকারী প্রতিপক্ষরা। এমনকি যেই প্রতিপক্ষরা তাকে দেশ ছাড়ার হুমিকও দিচ্ছেন। এছাড়াও তার নামে একাধিক মামলা দিয়েও হয়রানি করছে বলে রোববার নিজ বাড়ি বড়ইয়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রেবা ইয়াসমিন এসব অভিযোগ করেন।15 এ সময় তার স্বজন ও প্রতিবেশীরা উপস্থিত ছিলেন। তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করে জানান, এসিডদগ্ধের সোলে সূত্রে পাওয়া ওই জমিতে কয়েক মাস পূর্বে ঘর উত্তোলন করলে প্রতিপক্ষরা ঘরের বাহির থেকে তালা লাগিয়ে ঘরের মধ্যে থাকা বোনের ছেলে শহিদ হোসেনকে আটক রেখে শনিবার ভোররাতে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ। করে শহিদের ডাকচিৎকারে প্রতিবেশীরা এসে দরজার ছিটকানী ভেঙে তাকে উদ্ধার করে। এ ঘটনায় থানায় অভিযোগ দিলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি, এমনকি পুলিশ ঘটনাস্থলেও যায়নি। সংবাদ সম্মেলনে রেবা ইয়াসমিন আরও অভিযোগ করে জানান, এইচএসসি পাস করার পর পরিবারের পক্ষ থেকে বিবাহ ঠিক করে এবং গত ১৫ মে ২০০০ ইং তারিখের বিবাহের দিন ভোররাতে একই গ্রামের মৃত মইনুদ্দিন হাওলাদারের বখাটে ছেলে সন্ত্রাসী ফারুক হাওলাদার তার সন্ত্রাসী দলবল নিয়ে রেবার বাড়িতে এসে এসিড নিক্ষেপ করে রেবার সমস্ত শরীর ঝলসে দেয়। পরে এ ঘটনায় রাজাপুর থানায় মামলা দায়ের করেন এবং দীর্ঘদিন মামলার চলার পর আসামীরা সাজা নিশ্চিত জেনে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে রেবার নামে ৯০ শতাংশ জমি লিখে দিয়ে মিমাংসা হয়। বর্তমানে রেবা ঢাকার একটি এনজিওতে চাকুরি করেন এবং ৩ বছর পূর্বে রেবার বাবাও মারা যান। এ সুযোগে তাকে দেয়া ৯০ শতাংশ জমির ২৭ শতাংশ রেখে বাকি জমি প্রতিপক্ষ মৃত আদম আলীর ছেলে সন্ত্রাসী ফারুক, তার ভাই বেলায়েত, মান্নান ও হাতেম আলীর ছেলে মতিন ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়া দখলে নেয়। বর্তমানে এ ২৭ শতাংশ জমিও দখলে নেওয়ার জন্য প্রতিপতক্ষরা রেবার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, দেশ ছাড়া করার হুমকি এবং গত শনিবার ভোররাতে ঘরের বাহির থেকে তালা লাগিয়ে ঘরের মধ্যে থাকা বোনের ছেলে শহিদ হোসেনকে আটক রেখে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করে পালানোর সময় প্রতিপক্ষদের চিনে ফেলে শহিদ এবং অগ্নিসংযোগে ব্যবহৃত কাপড়ও প্রতিপক্ষদের বলে নিশ্চিত হওয়া গেছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ্য করা হয়। রাজাপুর থানার ওসি তদন্ত হারুন অর রশিদ জানান, অভিযোগ দিয়েছে কিনা বিষয়টি দেখতে হবে, দেখে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। সংবাদ সম্মেলনে রেবা ইয়াসমিন প্রধানমন্ত্রীসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

রাজাপুরে এসএসসি পরীক্ষার্থীকে কপিয়ে জখম
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের ডাকবাংলো মোড় এলাকার এসএসসি পরীক্ষার্থী মুরাদ হোসেনকে (১৫) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। গত শনিবার রাতে রাজাপুর পাইলট স্কুল মাঠে এ ঘটনা ঘটে। আহত মুরাদ ডাকবাংলো মোড় এলাকার রুস্তুম হাওলাদারের ছেলে এবং মডেল রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষা দিচ্ছে। বর্তমানে মুরাদ রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি। আহত মুরাদ ও তার ভাই রাজ্জাক জানান, শনিবার রাতে বাবার সাথে রাজাপুর পাইলট স্কুল মাঠের মাহফিলে যায় মুরাদ। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার বুকে ও তার ডান হাতে এলোপাতারি কুপিয়ে জখম করে। পুলিশ জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

রাজাপুরে এক পসলা বৃষ্টিতে জনমনে প্রশান্তি
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে ফাগুনের প্রচন্ড তাপদাহে এক পসলা বৃষ্টি জনমনে প্রশান্তি নিয়ে এসেছে। গতকাল রবিবার দুপুর পৌনে তিন থেকে শুরু হওয়া বৃষ্টির স্থায়ীত্ব ছিল প্রায় এক ঘন্টা। এর আগে সকাল থেকেই রোদের তাপমাত্রা ছিল এ মৌসুমের অন্য দিনের চেয়ে একটু বেশি। প্রখর রোদে অনেকেই হাপিয়ে উঠেছিলেন। তবে হঠাৎ করে বৃষ্টি হওয়ায় শ্রমজীবীসহ সাধারণ মানুষরা ভোগান্তির মধ্যে পরেছে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।