নীলফামারী র‌্যাব-১৩ এর হাতে দেশীয় রিভালবার ও গুলিসহ আটক ১

ক্রাইমবার্তা রিপোট:মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ দেশীয় রিভালবার ও তিন রাউন্ড গুলিসহ রবিউল ইসলাম (৪০) নামের এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। 13
আটককৃত রবিউল লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া গ্রামের মৃত ইছাহাক আলীর ছেলে বলে জানান র‌্যাব-১৩ এর অধীনস্থ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কমান্ডার মেজর খুরশীদ আনোয়ার।
মেজর খুরশীদ আনোয়ার বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে গোপন সংবাদ পেয়ে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান বাজার থেকে তাকে আটক করা হয়। রবিউল র্দীঘ দিন থেকে চোরই পথে অবৈধ অস্ত্র নিয়ে এসে লালমনিরহাটসহ আশেপাশের জেলায় অস্ত্র সরবরাহ করে আসছিল। আটককৃত রবিউলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার পর হাতিবান্ধা থানায় প্রেরণ করা হয়েছে।

নীলফামারীতে পান ব্যবসায়ীকে ছুরিকাঘাত !

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধিঃ সোমবার রাতে নীলফামারী শহরের ডালপট্টি এলাকায় জাকির হোসেন (৪৬) নামের এক পান ব্যাবসায়ী ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়েছেন। তার পেট ও শরীরের বেশ কয়েক স্থানে এলোপাথারী ছুরিকাঘাত করা হয়। জানা গেছে, শহরের মিশন হাড়োয়া এলাকার কালা মিয়ার ছেলে ডালপট্টি এলাকার পান ব্যবসায়ী জাকির হোসেনকে গভীর রাতে ডালপট্টি এলাকার মিলনপট্টি মোড়ে অজ্ঞাত কয়েকজন আটক করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে গুরুত্বর অবস্থায় সদর হাসাপালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সদর থানার এসআই হারিছ জানান, ঘটনাটির তদন্ত চলছে। তবে স্থানীয় একটি সূত্র জানায়, পূর্বের কোন ঘটনাকে কেন্দ্র করে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে থাকতে পারে।

সৈয়দপুরে ইউনিকেয়ার গিফট ফাউন্ডেশনের
বার্ষিক ক্রীড়া-পুরস্কার বিতরণ

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি : আজ মঙ্গলবার নীলফামারীর সৈয়দপুরের কয়ানিজপাড়াস্থ ইউনিকেয়ার গিফট ফাউন্ডেশন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা স্থানীয় রেলওয়ে মাঠে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিকেয়ার গিফট ফাউন্ডেশন’র প্রোগ্রাম ম্যানেজার তামান্না রেজা। আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউনিকেয়ার গিফট ফাউন্ডেশন সিনিয়র কন্সানটেন্ট ফখরুল আমান ফয়সাল, সৈয়দপুর অনলাইন প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি শেখ রোবায়াতুর রহমান, সৈয়দপুর সরকারি কারিগরী বিদ্যালয়ের আব: শিক্ষক তৈয়ব উদ্দিন আহম্মেদ, রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রাজিয়া বেগম ও দৈনিক প্রথম আলো পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টু প্রমূখ। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় অংগ্রহনকারী বিজয়ী প্রতিবন্ধি বাচ্চাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দরা।
পরে শেখ রোবায়াতুর রহমান, একুশী ও এম আর টুটুলের নেত্রীত্বে প্রতিবন্ধি বাচ্চাদের নিয়ে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।