আসন ভাগাভাগির নির্বাচনে যাবে না বিএনপি : গয়েশ্বর

ক্রাইমবার্তা রিপোট:নিবন্ধন বাতিলের ভয় দেখিয়ে লাভ নেই মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি এবং খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। এদেশের মানুষ প্রতারণা ও ভোটারবিহীন নির্বাচন আর চায় না।
আজ বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ছাত্রদলের আলোচনা সভায় এসব বলেন।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১১ কারাবন্দী দিবস উপলক্ষ্যে এ সভা হয়।
ছাত্রদল সভাপতা রাজিব আহসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকরামুল হাসানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, শহিদ উদ্দিন চৌধুরি এ্যানি, এবিএম মোশাররফ হোসেন, কামরুজ্জামান রতন, শফিউল বারী বাবু, আব্দুল কাদের ভুইয়া জুয়েল প্রমুখ।
গয়েশ্বর বলেন, যারা বিএনপিকে নির্বাচনে আনতে নানা ধরনের কথা বলছেন তা অমূলক। কোনো আসন ভাগাভাগির নির্বাচনে বিএনপি অংশ নেবেনা। কারো দয়ায় বিএনপি রাজনীতি করেনা।
তিনি বলেন, নির্বাচনে বিএনপিকে কিছু আসন দিয়ে আগামী নির্বাচনে যাবে বিএনপি। কিন্তু জনগণ যখন বিএনপিকে নির্বাচনে চাইবে তখনই অংশ নেবে। কারণ জনগণই বিএনপির সাথে ও খালেদা জিয়ার সাথে আছে।
দেশের সার্বভৌমত্ব নিয়ে ছিনিমিন খেলার অধিকার প্রধানমন্ত্রীর নেই বলে তিনি মন্তব্য করেন। এসময় দলের সর্বস্তরের নেতৃবৃন্দকে খালেদা জিয়ার মতো একই সুরে কথা বলার আহ্বান জানান গয়েশ্বর।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।