ইবিতে নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ প্রবীণ বিদায়

ক্রাইমবার্তা রিপোট:ইবি সংবাদদাতা-ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে চলতি সেশনের বাকি সময়ের জন্য নতুন কমিটি গঠন করা হয়।11

সমিতির সভাপতি আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. রুহুল কুদ্দুস মোঃ সালেহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একই বিভাগের ড. শাহাবুল আলম। অনুষ্ঠানে নবীণদের ফুল দিয়ে বরণ ও প্রবীনদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে উপস্থিত সকলকে সমিতির পক্ষ থেকে একটি করে টি-শার্ট দেয়া হয়। অনুষ্ঠানপর্বে সকলকে নিয়ে লটারির আয়োজন করা হয়। এতে দশজন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়। চলতি সেশনের জন্য কমিটি গঠন করে দেন শিক্ষকরা। সবশেষে দুপুরের ভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। অনুষ্ঠানে সঞ্চালনা করেন সমিতির সহ-সাধারণ সম্পাদক ইমরান শুভ্র।

জেলার শিক্ষকদের উপদেষ্টা রেখে নব গঠিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি শাহ্ মোঃ তুষার, সহ-সভাপতি মোঃ জুবায়ের হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ইমরান শুভ্র, ও অর্থ সম্পাদক মোঃ মামুন। আগামী কয়েকদিনের মধ্যে ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন শিক্ষকরা।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।