বাগেরহাটে দেবরের লাঠির আঘাতে ভাবী নিহত

ক্রাইমবার্তা রিপোট:বাগেরহাটের মোরেলগঞ্জে জমির মাটি কাটাকে কেন্দ্র করে দেবরের লাঠির আঘাতে ভাবী ছায়েরা ওরফে কমলা ওরফে কুশি বেগম (৪২) নিহত হয়েছেন।

বুধবার (৮ মার্চ) বেলা ১২টার দিকে মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের শনিরজোড় গ্রামে এই ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।30

তবে হত্যার ঘটনায় জড়িত নিহতের দেবর তালুকদার রফিকুল ইসলাম মন্টুকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

নিহত ছায়েরা ওরফে কমলা ওরফে কুশি বেগম খলিল তালুকদারের স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) তারেক বিশ্বাস বলেন, খলিল তালুকদার ও তার স্ত্রী বাড়ির পাশের মাছের ঘেরে মাটি কাটতে যান। এ সময় খলিলের ছোট ভাই তালুকদার রফিকুল ইসলাম মন্টু সেখানে গিয়ে ওই ঘেরে তার জমি রয়েছে দাবি করে তাদের মাটি কাটতে নিষেধ করেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খলিলের ছোট ভাই রফিকুল ইসলাম মন্টু ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে তার ভাবী ছায়েরার মাথায় আঘাত করে পালিয়ে যান। পরে খলিল তার জখম হওয়া স্ত্রীকে উদ্ধার করে স্থানীয় মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। রফিকুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, রফিকুলের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ধর্ষণের একাধিক মামলা রয়েছে। বেশ কয়েকটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।