রাজাপুরে অতিরিক্ত পুলিশ সুপার রকিব মাদক ও অপরাধ মূলক কর্মকান্ড ছেড়ে সুখে শান্তিতে জীবন গড়–ন, নইলে বিপদ

ক্রাইমবার্তা রিপোট:রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি:ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রকিব মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেছেন, 23মাদক ও অপরাধ মূলক কর্মকান্ড ছেড়ে সুখে শান্তিতে জীবন গড়–ন, নইলে চরম বিপদ আছে। সু-পথে আসুন পুলিশ আপনাদের সর্বাত্মক সহযোগীতা করার জন্য প্রস্তুুত রয়েছে। মাদক ব্যবসা ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবন ফিরে এলে তাদের পূনর্বাসনেরও আশ^াস দেন তিনি। বুধবার ঝালকাঠির রাজাপুরের নৈকাঠি বাজার সংলগ্ন স্কুলের সভাকক্ষে আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী কমিউনিটিং পুলিশি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজাপুর থানা আয়োজিত এ সমাবেশে রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াসের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল/রাজাপুর-কাঁঠালিয়া) মোঃ মোজাম্মেল হোসেন, জেলা পরিষদ সদস্য সাতুরিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুস সোবাহান খান। বক্তব্য রাখেন ওসি তদন্ত হারুন অর রশিদ, রাজাপুর সদর ইউনিয়ন আ’লীগ সেক্রেটারি ইউপি সদস্য তৌহিদুল ইসলাম, সাতুরিয়া ইউনিয়ন আ’লীগ সেক্রেটারি হুমাউন কবির ও বাহাদুর হোসেন প্রমুখ।

ঝালকাঠিতে কলেজ শিক্ষককে লাঞ্ছনার প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবোরোধ
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠিতে বাসের চালক ও হেলপার কর্তৃক সরকারি কলেজের এক শিক্ষক লাঞ্চিত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। বুধবার সকাল ১১ টার দিকে তারা  বরিশাল-ঝালকাঠি-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে কলেজ মোড় এলাকায় অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে দুপর ১২ টার দিকে জেলা পুলিশে উদ্ধতন কর্মকর্তারা এসে দোষী বাসের রুট পারমিট সাময়িক বালিত এবং চালক মো. মাসুম ও তার সহকারিকে সাসপেন্ড করায় ঘোষনা দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। ঘন্টাব্যাপী এ অবরোধে মহাসড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে সড়কের দুই পাশে  দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পরে যাত্রীরা। আন্দোলনরত শিক্ষার্থী তরিকুল ইসলাম অপু জানান, সোমবার বিকেল সোয়া তিনটার দিকে ঝালকাঠির কলেজ মোড় থেকে বরিশালে যাবার পথে সিটে বসাকে কেন্দ্র করে ধানসিঁড়ি পরিবহনে চলক মাসুম শিক্ষক আনিসুর রহমানকে শারীরিক ভাবে লাঞ্চিত করে বাস থেকে নামিয়ে দেয়া হয়।
নলছিটিতে স্কুলে হামলা করতে গিয়ে বখাটে আটক
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির নলছিটিতে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে উপজেলার পাওতা মাধ্যমিক বিদ্যালয়ে হামলা চালিয়েছে বখাটেরা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৮ বখাটেকে আটক করেছে। আটককৃত বখাটেরা পৌর এলাকার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র বলে জানা গেছে। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গত বছর অনুষ্ঠিত জেএসসি পরীক্ষা থেকে একটি মেয়েকে প্রেম নিবেদনকে কেন্দ্র  করে  উপজেলার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের সাথে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার নান্দিকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা, রড, পাইপ, চাপতি নিয়ে পাওতা মাধ্যমিক বিদ্যালয়ে এসে ছাত্রদের উপর হামলা চালায়। এসময় পাওতা মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্ররা হামলাকারী বহিরাগতদের ঘিরে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৮ বখাটেকে আটক করে। আটককৃতরা হলেন- নান্দিকাঠী এলাকার তাজেল হাওলাদারের ছেলে সজীব হোসেন, আমিনুল খানের ছেলে সাইফুল ইসলাম রনি, আশ্রাব গাজীর ছেলে আছাদুল ইসলাম, মাসুম হাওলাদারের ছেলে রাকিব হোসেন, আব্বাস সরদারের ছেলে তানভীর হোসেন, মাসুম আলম খানের ছেলে ইয়ার খান, মন্টু হাওলাদারের ছেলে রানা হোসেন ও শাহীন হাওলাদারের নাঈম হাওলাদার। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  একেএম সুলতান মাহমুদ বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।