কাতারে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

ক্রাইমবার্তা ডেস্ক রিপোর্ট:কাতারে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের প্রবাসী তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

সোমবার বিকালে নিহতদের পরিবার এ দুর্ঘটনার বিষয়টি জানিয়েছে। এর আগে স্থানীয় সময় শুক্রবার রাতে প্রাইভেটকারযোগে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে নিউ সানাইয়া এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।image-69175-1489420491

নিহতরা হলেন- চিওড়া ইউনিয়নের ঝাটিয়ারখিল গ্রামের আবুল কাশেম চৌধুরীর ছেলে শহিদুল হাসান সৈকত চৌধুরী (২৬), নেতড়ার গ্রামের আহাম্মদ উল্যাহর ছেলে মো. শিপন (৩৫) এবং সাঙ্গিশ্বর গ্রামের মৃত এছাক ভূঁইয়ার ছেলে ওমর ফারুক ভূঁইয়া (৪০)।

জানা যায়, শুক্রবার রাত থেকে ওই তিনজনের মোবাইল ফোন বন্ধ ছিল। এরপর দেশটির বিভিন্ন এলাকায় অবস্থানরত চৌদ্দগ্রামের প্রবাসীদের মাধ্যমে তাদের খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তারপরও তাদের সন্ধান না পাওয়ায় কাতারের নিউ সানাইয়া এলাকার হাসপাতালে খোঁজ নিয়ে তাদের মরদেহ পাওয়া যায়।

দেশটিতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বরাত দিয়ে নিহত সৈকতের আত্মীয় ইউসুফ মিয়াজী ও ফারুক মিয়ার চাচাতো ভাই জাকারিয়া সোমবার বিকালে জানান, একটি প্রাইভেটকারে তারা তিনজন ও এক মিশরীয় নাগরিক কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন। পথে নিউ সানাইয়া এলাকায় অন্য আরেকটি গাড়ির সঙ্গে তাদের বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এ সময় তিন বাংলাদেশিকে বহনকারী প্রাইভেটারকার দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তারা। আহত হন ওই মিশরী নাগরিক। আহত ব্যক্তিকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার রাতে তিনিও মারা যান।

তবে কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের প্রথম শ্রমসচিব রবিউল ইসলাম দুর্ঘটনার বিষয়ে কোনো তথ্য জানাতে পারেননি।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।