ডিমলায় ইয়াবা ও হেরোইন সহ গ্রেফতার-২ ॥

ক্রাইমবার্তা রিপোট: নীলফামারী প্রতিনিধি ॥নীলফামারীর ডিমলায় সোমবার দুপুরে হেরোইন ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, পশ্চিম ছাতনাই ইউনিয়নের মধ্যছাতনাই গ্রামের ফারুকুজ্জামানের পুত্র নাজমুল আহম্মেদ সবুজ(৩৫) ও সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের মেডিকেল মোড়ের মৃত অছিলত আলীর পুত্র মাদক স¤্রাট আনিছুর রহমান(৪৫)। উপজেলা পরিষদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।unnamed.jpgl
ডিমলা থানার সাবইন্সপেক্টর সাহাবুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা উপজেলা সদরে ভূমি রেজিষ্টার অফিসের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় আটককৃতদের ব্যবহৃত একটি নম্বর বিহীন পালসার ১৫০ সিসি মটরসাইকেল জব্দ করাসহ এক পুড়িয়া হেরোইন ও চারটি ইয়াবা উদ্ধার করা হয়। আটক আনিছুর রহমান দীর্ঘদিন থেকে বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত এবং তার বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধিন রয়েছে। এছাড়া অপর আটককৃত নাজমুল আহম্মেদ সবুজ এক সময় বিজিবিতে চাকুরীকরাকালীন শৃংখলাবিরোধী কাজে জড়িত থাকার অপরাধে সে চাকুরীচ্যুত হয়।
ডোমার-সীমান্তে ভারতীয় গরু নিয়ে একটি চক্রের রমরমা বানিজ্য!!

,নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী সীমান্তের বিজিবির হাতে আটক ভারতীয় গরু নিয়ে একটি চক্রের রমরমা বানিজ্যের অভিযোগ উঠেছে। সোমবার ভোর রাতে উক্ত সীমান্তে ৯টি ভারতীয় গরু উদ্ধার করা হলেও একটি প্রভাবশালী মহল ৪টি গরু ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।
বিজিবির হাতে আটক ৫টি গরু সোমবার বিকালে কাষ্টটস মাধ্যমে নিলামে বিক্রয়ের প্রক্রিয়া চলছে। স্থানীয় গরু ব্যবসায়ীদের অভিযোগ ভারতীয় ৯টি গরু কিনে গোমনাতী সীমান্ত দিয়ে বাংলাদেশ আনার পর গরুগুলো কাষ্টমস (করিডোর) করার জন্য নিয়ে আসলে একটি প্রভাবশালীমহল মোটা অঙ্কের টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করায় চক্রটি গরুগুলো আটক করে গোমনাতী বিজিবি ক্যাম্পে সংবাদ দেয়। বিজিবি সদস্য ঘটনাস্থল থেকে ৫টি গরু আটক করলেও অপর ৪টি গরু প্রভাবশালীরা নিয়ে যায়। এ ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। বালাপাড়া বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আহম্মেদ কবির বলেন, ঘটনাস্থল থেকে ৫টি গরু উদ্ধার করা হয়েছে। অপর ৪টি গরু কিভাবে কারা নিয়ে গিয়াছে তা জানা নেই। অপরদিকে গোমনাতী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার নজরুল ইসলাম মোবাইল ফোনে বলেন, ৫টি গরুর নিলামের প্রক্রিয়া চলমান থাকায় ব্যস্ত আছি।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।