হাটহাজারীতে বিএনপি’র বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

ক্রাইমবার্তা রিপোট:মোঃ আলাউদ্দীন,হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধিঃ খালেদা জিয়ার বিরুদ্ধে‘ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় চার্জশীট প্রদানের’ প্রতিবাদে রোববার বিকেলে হাটহাজারী ডাকবাংলো চত্বরে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ হাটহাজারী উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে তবে পুলিশি বাধার কারনে বিক্ষোভ মিছিল করতে পারেনি সংগঠনটি। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মো: আলম, পৌর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এড. মাসুদুল আলম, বিএনপি নেতা ডাঃ মো: রফিক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, মো: আকবর আলী, ফখরুল হাসান, মো: নুর গণি, আবু বক্কর সিদ্দিক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবদুল কাইয়ুম, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনি, উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তৌকিবুল হাসান চৌধুরী তৌকি, নুরুল কবির, মিজানুর রহমান টিপু, জসিম উদ্দিন নাহিদ, আকতার হোসেন বাদল, শফিউল আলম, ওমর ফারুক, মো: শাহনেওয়াজ, মো: সাইফুল ইসলাম, মো: ইউনুছ, মো: বখতেয়ার, মো: শাহজান, মো: মীর্জা এমদাদ, মো: এমরান, মো: ইউসুফ, মো: কাশেম, মো: জাবেদ, মো: আলাউদ্দিন, পারভেজ, মো: জামশেদ, মো: সোহেল, নজরুল ইসলাম, শফিউল আলম, কাজী আবু তালেব, জাহেদুল ইসলাম, রিয়াজ উদ্দিন, মুন্না, মো: বখতেয়ার বেলাল, ইউসুফ মহিউদ্দিন, মাহি কাসেম, ওসমান প্রমুখ নেতৃবৃন্দ।gb

পৌরসভা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবদুস শুক্কুর মেম্বারের সভাপতিত্বে উপজেলা বিএনপি’র সদস্য সচিব সোলাইমান মঞ্জুর এর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ। নুর মোহাম্মদ বলেন, আওয়ামী লীগ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। সুষ্ঠু নির্বাচন হলে সারাদেশে আওয়ামী লীগের ভরাডুবি হবে। তাই তারা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। বাংলাদেশের মাটিতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া কোনো নির্বাচন হবে না বলে উল্লেখ করে তিনি বলেন, দেশে প্রতিটি থানা ইউনিয়ন ও গ্রামে-গঞ্জে বিএনপি’র নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। আগামী দিনে যে কোনো আন্দোলন সংগ্রামে বিএনপির প্রতিটি কর্মী জীবন বাজি রেখে রাজপথে থাকতে প্রস্তুুত।
ডাকবাংলো চত্বরে আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচির অংশ বিক্ষোভ মিছিলে পুলিশের বাধার কথা স্বীকার করে উপজেলা বিএনপি’র সদস্য সচিব সোলাইমান মঞ্জু বলেন,বিক্ষোভ সমাবেশের পর ডাকবাংলো চত্বর থেকে পুলিশ আমাদের মিছিল নিয়ে রাস্তায় বের হতে দেয়নি।
এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, বিএনপির মিছিল ডাকবাংলো চত্বরে থেকে রাস্তায় নামতে পারে নাই।
সমাবেশে বক্তারা জিয়া পরিবারের আস্থাভাজন বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা জানান।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।