আমিরের জন্মদিনে শাহরুখের চমক

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক: আজকাল জন্মদিন মানেই জমকালো পার্টি, বিশাল কেক, গিফট কিংবা বন্ধুদের সঙ্গে মজা বা আড্ডা। আর সেটা যদি হয় কোনো বলিউড তারকার জন্মদিন, তাহলে তো কথাই নেই। বলিউডের অন্য তারকারা আসেন সে পার্টির শোভা বৃদ্ধি করতে। তবে ব্যতিক্রম বিটাউনের পারফেকশনিস্ট আমির খান। প্রতিবছরের ১৪ মার্চের মতো এবারও তিনি ছোট পরিসরে বন্ধু, মিডিয়া ও কয়েকজন ভক্ত নিয়ে বাসভবনে জন্মদিন পালন করেন। এদিন স্বভাবতই সবার মধ্যমণি থাকেন আমির। তবে এবার আমিরের জন্মদিনে সবার দৃষ্টি কেড়েছেন শাহরুখ খান।7

ইদানীং আমিরের ঘনিষ্ঠ হয়ে ওঠা শাহরুখ গতকাল মঙ্গলবার রাতে কড়া নাড়েন আমিরের দরজায়, শুভেচ্ছা জানাতে। মাঝরাতে এমন অতিথি দেখে নিশ্চয় চমকে উঠেছিলেন আমির! টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, কদিন আগেই শাহরুখ খান নিজের বাড়ি মান্নাতে আমির খানকে নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। এরপর দুদিন গড়াতে না গড়াতেই জন্মদিনের দিন মধ্যরাতে আমিরের বাড়িতে হাজির হন শাহরুখ।

শাহরুখের বাসায় নৈশভোজ সম্পর্কে আমির খান জানান, সেদিন বন্ধু হিসেবে তাঁরা একে অপরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এবং সেখানে কাজ সম্পর্কিত কোনো কথা হয়নি। সম্প্রতি দুবাইতে ব্যবসায়ী অজয় বিজলানির জন্মদিন উদযাপনে একসঙ্গে দেখা যায় শাহরুখ খান ও আমির খানকে। সেখানে তোলা দুজনের একটি ছবি অনলাইনে দ্রুত ছড়িয়ে পড়ে। এর কিছুদিন পর জানা যায়, তাঁরা একটি টিভি চ্যানেলের টক শোর জন্য একসঙ্গে কাজ করছেন। তবে এ দুই তারকা একসঙ্গে বড় পর্দায় কাজ করবেন কি না, তা এখনো জানা যায়নি।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।