নারী ব্যাংকার খুনে আসামি সাবেক স্বামী

ক্রাইমবার্তা রিপোট:রাজধানীর সেন্ট্রাল রোডে যমুনা ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা খুনের ঘটনায় তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিনকে আসামি করে মামলা করা হয়েছে।10

গতকাল বৃহস্পতিবার রাতে কলাবাগান থানায় মামলাটি দায়ের করেন আরিফার ভাই আবদুল্লাহ আল আমিন।

আসামি রবিন এখনো পলাতক রয়েছেন। তবে তাকে খুব দ্রুতই গ্রেপ্তার করা সম্ভব হবে বলে জানিয়েছে পুলিশ।

আজ শুক্রবার সকালে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত  বলেন, মামলায় রবিনকে একমাত্র আসামি করা হয়েছে। থানা-পুলিশ, ডিবি ও র‍্যাব ঘটনাটি তদন্ত করছে। রবিনকে শিগগির গ্রেপ্তার করা যাবে বলে আশা করা হচ্ছে।

সেন্ট্রাল রোড-সংলগ্ন ১৩ ওয়েস্টএন্ড স্ট্রিটের পাঁচতলা ভবনের নিচতলায় সাবলেট থাকতেন আরিফা। গতকাল সকালে কাজে বের হয়ে নিজ বাসার দরজায় ছুরিকাঘাতের শিকার হন তিনি। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

আরিফাকে তার সাবেক স্বামী রবিন খুন করেছেন বলে অভিযোগ স্বজনদের। আরিফার গ্রামের বাড়ি জামালপুর শহরে। রবিনদের বাড়িও ওই একই শহরে।

রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে সেলস ডিপার্টমেন্টের কর্মী রবিন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় ব্যবস্থাপনা পড়েন।

আরিফার ভাই আবদুল্লাহ আল আমিন বলেন, ইডেন মহিলা কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আরিফা প্রথমে সিটি ব্যাংকে চাকরি নেন। গত এপ্রিলে যোগ দেন যমুনা ব্যাংকে। পরিবারের অমতে রবিনকে বিয়ে করেন আরিফা। তার বিবাহিত জীবন সুখের হয়নি। নানা ছুতায় তাকে মারধর করতেন রবিন। তিন মাস আগে আরিফা তালাক দেন রবিনকে। এরপর থেকেই আরিফাকে হুমকি দিতে শুরু করেন রবিন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।