নাশকতার পরিকল্পনার অভিযোগ গাজীপুরে ইবনে সিনার ২৬ কর্মকর্তা-কর্মচারী আটক

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কালিয়াকৈরে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ২৬ কর্মকর্তা-কর্মচারীকে আটক করা হয়েছে।জেলা গোয়েন্দা পুলিশ সোমবার ভোরে অভিযান চালিয়ে এদের আটক করে।
46
নাম প্রকাশে অনিচ্ছুক ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডর এক কর্মকর্তা জানান, সোমবার ভোর ৪টার দিকে ফ্যাক্টরী গেইটে এসে পুলিশ পরিচয়ে গেইট খুলে দিতে বলে।এসময় একটি পুলিশের ভ্যান ও ৩টি মাইক্রোবাস ফ্যাক্টরীর ভিতরে প্রবেশ করে। পরে থানা পুলিশ,গোয়েন্দা পুলিশ ও লঠি সোঠা হাতে কিছু সিভিল লোকসহ প্রায় ৪০ জনের দল ফ্যাক্টরীর সিকিউরিটি গার্ডদের মোবাইল ফোন নিয়ে যায়। এসময় তারা ফ্যাক্টরীর সিসি ক্যামেরা ভাংচুর ও টেলিফোনের তার ছিড়ে ফেলে। ওই সময় ফ্যাক্টরীতে কর্মরত পিয়ার আহমেদ,রমজান ফকির, আব্দুল বাতেন,জয়নাল ফকির,জাহিদুল ইসলাম,দ্বীন ইসলামসহ ১৪জন সিকিউরিটি গার্ডকে আটক করে।পরে ফ্যাক্টরীর ভিতরে আবাসিক ভবনে অভিযান চালিয়ে ঘুম থেকে উঠিয়ে ম্যানেজার জাকারিয়া,তামিম, ইসমাইলসহ ১২জন কর্মকর্তা কে আটক করে নিয়ে যায়।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২৬ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। আটককৃতরা নাশকতার পরিকল্পনা করছিল।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।