সালমানের কাছে হেরে গেলেন শাহরুখ

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:বলিউডে খানদের আধিপত্য বহুকাল ধরে। আমির খান, শাহরুখ খান এবং সালমান খান। এই তিন খানের সিনেমা মানেই হিট। কখনও আমির খান শাহরুখের রেকর্ড ভাঙছেন তো আবার শাহরুখ ভাঙছেন আমিরের রেকর্ড। আবার এই দুই খানের রেকর্ড ভাঙছেন সালমান খান।
22

প্রত্যেক বছরেই বক্স অফিসে এই তিনখানের লড়াই জমে ওঠে। চলতি বছরেও এর ব্যতিক্রম হবে না। এই বছরেও তিন খানের লড়াই দেখবেন ভক্তরা।

আমির খানের কোনো সিনেমা মুক্তি পাবে কিনা তা এখনও নিশ্চিত হওয়া না গেলেও সালমান খান এবং শাহরুখের সিনেমা মুক্তির বিষয়টি অন্তত নিশ্চিত হওয়া গেছে।

এই বছরে শাহরুখ-আনুশকা জুটির নতুন সিনেমা ‘দ্য রিং’ মুক্তি পাবে। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ। অন্যদিকে সালমান খান ও চাইনিজ অভিনেত্রী ঝু ঝু অভিনীত ‘টিউবলাইট’ ছবি মুক্তি পাবে আসছে ঈদে।

এই দুই সিনেমা নিয়েই আপাতত লড়াই জমে উঠেছে। আর সেই লড়াইয়ে প্রাথমিকভাবে শাহরুখ খানকে হারিয়ে দিয়েছেন সালমান খান।

দিন কয়েক আগেই শাহরুখ খান এবং আনুশকা শর্মার ‘দ্য রিং’ এর সিনেমা হল ডিস্ট্রিবিউশনের স্বত্ত ১২৫ কোটি টাকায় বিক্রি করা হয়েছিল। আর সেটাই ছিল তখনও পর্যন্ত রেকর্ড।

কিন্তু দিন কয়েকের মধ্যেই কবীর খান পরিচালিত ‘টিউবলাইট’ সেই রেকর্ড ভেঙে ফেলল। ভারতে ইতিমধ্যেই সিনেমার ডিস্ট্রিবিউশনের স্বত্ব বিক্রি হয়ে গেছে। যাকে বলা হয় ডিস্ট্রিবিউশন রাইটস। এন এইচ স্টুডিওজকে ১৩২ কোটি টাকায় স্বত্ব বিক্রি করা হয়েছে।

এই সিনেমায় সালমান ও ঝু ঝু ছাড়াও রয়েছেন প্রয়াত অভিনেতা ওম পুরী।

আপাতত এই দুই খানের লড়াই দেখার অপেক্ষা খান ভক্তরা।

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।