কঙ্গনার জন্য বদলে গেল পরিচালক

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:কঙ্গনা রানাউত দুই বছর ধরে প্রস্তুতি নিচ্ছেন ঝাঁসির রানি লক্ষ্মীবাঈর বায়োপিকে অভিনয় করার জন্য। এই ছবির নির্দেশনায় থাকার কথা কেতন মেহতার। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেল, বেঁকে বসেছেন কঙ্গনা স্বয়ং। তিনি অভিনয় করছেন বটে, তবে অন্য নির্মাতার নির্দেশনায়। কেতন মেহতার স্থানে এসেছেন অন্য পরিচালক। 

 

রানি লক্ষ্মীবাঈয়ের বায়োপিক আন্তর্জাতিক দর্শকদের জন্য ইংরেজিতে বানাতে চেয়েছিলেন কেতন মেহতা। একজন ব্রিটিশ লেখক এবং কঙ্গনা, দুজন একসঙ্গে চলচ্চিত্রটির স্ক্রিপ্ট লেখার কাজ করেন। তবে কঙ্গনা বেঁকে বসেন ভাষা নিয়েই। ফলে চলচ্চিত্রটি একটি অনিশ্চয়তার মুখে পড়েছিল বটে!

তবে কঙ্গনা চলচ্চিত্রটির প্রথম পোস্টারের জন্য শুটিং সেরে ফেলেছেন। আর পরিচালক কেতন মেহতার জায়গায় পরিচালক হিসেবে এসেছেন ‘গব্বর ইজ ব্যাক’-খ্যাত পরিচালক কৃষ। ছবিটির গল্প লিখেছেন কেভি ভিজেন্দ্র প্রসাদ, যিনি এর আগে ‘বজরঙ্গি ভাইজান’ এবং ‘বাহুবলি : দ্য বিগিনিং’-এর মতো সফল ছবির গল্প লিখেছেন।

চলচ্চিত্রটির শিরোনাম দেওয়া হয়েছে ‘মণিকর্ণিকা’, যা রানি লক্ষ্মীবাঈর জন্মের সময় দেওয়া নাম। এক সাধারণ মেয়ে বিপদে পড়ে কীভাবে যোদ্ধা হয়ে ওঠে, সে গল্প রয়েছে চলচ্চিত্রটিতে। চলতি বছরের মাঝামাঝি ছবিটি মুক্তির কথা রয়েছে।

 

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।