পুলিশ আ’লীগ প্রার্থীর পক্ষে কাজ করছে: বিএনপি

ক্রাইমবার্তা রিপোট:কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে পুলিশ প্রশাসন সরকারদলীয় মেয়র প্রার্থীর পক্ষে কাজ করছে বলে অভিযোগ করেছে বিএনপি।সোমবার দুপুরে নগরীর ধর্মসাগরপাড়ে বিএনপির নির্বাচনী প্রচার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও কুসিক নির্বাচনে দলটি মনোনিত প্রার্থীর প্রধান সমন্বয়ক নজরুল ইসলাম খান।

 
তিনি বলেন, নির্বাচনে মাঠে প্রভাব বিস্তারের লক্ষ্যে সরকারদলীয়রা পুলিশকে ব্যবহার করছে। বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে মাঠে কাজ করা নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে সাদা পোশাকে তল্লাশির নামে হয়রানি করা হচ্ছে। অনেকের নামে মামলা না থাকলেও পুরাতন মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হচ্ছে।

নজরুল ইসলাম বলেন, সরকারদলীয় প্রার্থী ও তাদের নেতারা নিয়মিত আচরণবিধি লংঘন করলেও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না।

তিনি বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছে। আমরা এর বাস্তবায়ন দেখতে চাই। ভোটের দিন ভোটাররা যেন কেন্দ্রে নির্বিঘ্নে গিয়ে তাদের পছন্দের প্রার্থীর পক্ষে মতামত দিতে পারেন এজন্য রিটার্নিং অফিসার এবং স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান বিএনপির এই নেতা।

তিনি ভোট চুরি ও জালভোট প্রতিরোধে প্রতিটি কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনসহ নিরপেক্ষ ভোটের পরিবেশ সৃষ্টির জন্য নির্বাচন কমিশনের প্রতিও আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ইমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহসাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, যুবদলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রশীদ ইয়াছিন, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য সামছুদ্দিন দিদার প্রমুখ।

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।