শার্শা উপজেলা ও বেনাপোল পৌরসভাকে ভিক্ষুকমুক্ত ঘোষনা

ক্রাইমবার্তা রিপোট:বেনাপোল প্রতিনিধি :খুলনা বিভাগকে ভিক্ষুকমুক্ত করণের অংশ হিসাবে আজ সোমবার দুপুরে  শার্শা উপজেলা পরিষদ চত্বরে যশোরের শার্শা উপজেলা ও বেনাপোল পৌরসভাকে  ভিক্ষুকমুক্ত ঘোষনা করেছেন  খুলনা বিভাগীয় কমিশনার আবদুস সামাদ।             
zn z
শার্শা উপজেলা  প্রশাসনের  আয়োজনে এ ভিক্ষুকমুক্ত ঘোষনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোরের জেলা প্রশাসক ড; মো: হুমায়ুন কবীর। এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, শার্শা উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মন্জু।
অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার আবদুস সালাম ভিক্ষা পেশা ছেড়ে দিয়ে ভিক্ষুকদের খেটে খাওয়ার পরামর্শ দেন।  এ সময় তিনি অনুষ্ঠানে উপস্থিত ১৮২জন ভিক্ষুককে দারিদ্রমুক্ত করতে ১৯টি সেলাই মেশিন, ১০টি করে মুরগীসহ ১৬টি মুরগীর ঘর, ১০৫টি ছাগল, ২টি গরু ও ২২টি ভ্যান তুলেদেন  এ সব ভিক্ষুকদের হাতে। ভিক্ষুকরাও  হাত তুলে প্রতিশ্রুতি দেন আজ থেকে তারা আর কোন দিন ভিক্ষা করবেন না।

এদিকে বেলা ৩টায় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটনের ব্যবস্থাপনায় পৌরসভার ১৩৩ জন ভিক্ষুককে পুর্নবাসন করে বেনাপোল পৌর সভাকেও ভিক্ষুকমুক্ত ঘোষনা করেন এ বিভাগীয় কমিশনার আবদুস সামাদ।

 

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।