নাসিরপুরে ফের অভিযানে থেমে থেমে গুলি-বিস্ফোরণের শব্দ

ক্রাইমবার্তা রিপোট:মৌলভীবাজারের নাসিরপুরে উগ্রবাদী আস্তানায় আজ বৃহস্পতিবার ফের অভিযান শুরু হয়েছে। অভিযানের পর থেকে থেমে থেমে গুলির শব্দের পাশাপাশি একবার বিকট বিস্ফোরণের শব্দ শোনা গেছে। সকালে আবহাওয়ার বৈরী ভাব প্রশমিত হলে নাসিরপুরের জঙ্গি আস্তানায় ফের অভিযান শুরুর প্রস্তুতি নেয়া হয়। অভিযান শুরুর পর বেলা ১১টা ৫১ মিনিটে থেকে দুটি গুলির শব্দ শোনা যায়।

দুপুর ১২টা ৫৫ মিনিটে একটা বিকট বিস্ফোরণের শব্দ হয়। বেলা ১টা ৩ মিনিট থেকে ১টা ৮ মিনিট পর্যন্ত আবার টানা গুলির শব্দ শোনা যায়।
এদিকে আস্তানার সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করতে আসা কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মোঃ মনিরুল ইসলাম বলেছেন, অনুমানের উপর ভিত্তি করে উগ্রবাদী কে আছে বা কতকজন আছেন তা বলা যাচ্ছে না।
এ সময় বড়হাটের জঙ্গি আস্তানার চারপাশ ঘুরে দেখেন মনিরুল। পাশাপাশি সন্ধ্যা থেকে সেখানে অবস্থানরত ক্রাইম রেসপন্স টিম (সিআরটি) কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। এরপর বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।
মনিরুল সাংবাদিকদের বলেন, আপনারা অবগত আছেন, একই সঙ্গে দুটি জঙ্গি আস্তানায় অভিযান চলছে। একটি আস্তানায় গতকাল অভিযান শুরু হয়েছে। সেখানে অভিযান অব্যাহত আছে। সকালে আজ আমরা অভিযান আবার শুরু করতে পারিনি  বৃষ্টির কারণে। বৃষ্টি থেমে যাওয়ার পর সেখানে এখন আবার অভিযান চলছে। ওটা (নাসিরপুর) শেষ করেই আমরা এটা (বড়হাট) শুরু করবো। সে পর্যন্ত আপনাদের অপেক্ষা করতে হবে।

 

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।