মিরপুরে স্কুল ছাত্রীকে ইভটেজিং-বিচারের দাবিতে শিক্ষার্থীসহ এলাকাবাসীর মানববন্ধন

ক্রাইমবার্তা রিপোট:জিয়ারুল ইসলামঃ- কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের শোন্দহতে স্কুল ছাত্রীকে উত্তপ্ত করার প্রতিবাদে মানববন্ধন করেছে শোন্দহ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকাবাসী। 21
ভুক্তভোগী ঐ স্কুল ছাত্রী সুমাইয়া আক্তার সুমা (১৩) জানান, উপজেলার শোন্দহ গ্রামের খোদালকের ছেলে শাহীন(২০) তাকে মোবাইল ফোনে এবং প্রকাশ্যে বিরক্তি করত। বিষয়টি নিয়ে কথা বলার জন্য তার বাবা আসাদুল শাহীনের বাড়ীতে গেলে আমার বাবাকে মারধর করে এবং ঘটনাটি মিথ্যা বলে চালানোর চেষ্টা করে। তবে অভিযুক্ত ঐ ছেলেকে অনেক খোজাখোজির পরেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। বর্তমানে তিনি পালাতক আছে বলেও জানান এলাকাবাসী। জানা যায় সুমা শোন্দহ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর নিয়মিত ছাত্রী।
শোন্দহ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সাইদুল ইসলাম সাইদার জানান, বিদ্যালয়ের এসব কোমলমতি শিক্ষাথীদের সাথে খারাপ আচরন কোনভাবোই সহ্য করার মত নয় আমরা প্রকৃত দোষীকে আটক করে দৃষ্টান্তমুলক শাস্তির জন্য প্রশাসনের নিকট অনুরোধ জানাচ্ছি।
এ ব্যাপারে মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান জানান, অভিযোগ পেয়েছি অভিযুক্ত শাহীনকে আটক করার চেষ্টা করা হচ্ছে। আটকের পর তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।
তবে ভিন্ন কথা জানালেন অভিযুক্ত শাহীনের চাচা স্থানীয় সাবেক মেম্বর ও জাসদ নেতা আব্দুর রশিদ। তিনি বলেন, রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য কিছু অসাদু ব্যক্তি তার এবং তার ভাস্তের বিরুদ্ধে কুৎসা রটিয়ে তাদের জনপ্রিয়তা নষ্ট করার পায়তারা করছে।
মিরপুর থানা ভার প্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, অভিযোগের পেয়েছি এবং তাকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। শোন্দহ ক্যাম্প ইন চার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, অভিযুক্ত শাহীনকে গ্রেফতারের ব্যাপারে পুলিশ তৎপর। তাকে যেখানে পাওয়া যাবে সেখান থেকেই তাকে আটক করে আইনের আওতায় আনা হবে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।