এপ্রিল ২, ২০১৭
সাতক্ষীরায় বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ক্রাইমবার্তা রিপোট:নাজমুল আলম মুন্না,সাতক্ষীরা।। “স্বকীয়তা ও আত্মপ্রত্যয়ের পথে” এই প্রতিপাদ্যকে ধারন করে রবিবার সকাল সাড়ে ৯ টায় সাতক্ষীরা  জেলা সমাজসেবা অধিদপ্তরের সামনে হতে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে সাতক্ষীরা খুলনা  মহাসড়ক অতিক্রম করে জেলা অফিসার্স ক্লাবে এসে শেষ হয়। জেলা প্রশাসন, জেলা সমাজসেবা অধিদপ্তর ও প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সাতক্ষীরার আয়োজনে 8

শোভাযাত্রায় নেতৃত্ব প্রদান করেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক দেবাশিস সরদার।
ফিজিওথেরাপিস্ট প্রজ্ঞা পারমিতা রায় এবং জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ হারুন-অর রশিদের সঞ্চালনায় অধিদপ্তরের উপ-পরিচালক দেবাশিস সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) অরুণ কুমার মন্ডল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রোকনুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য রাখেন শহর সমাজসেবা কর্মকর্তা শেখ সহিদুর রহমান। ভিডিও প্রজেক্টরের মাধ্যমে  অটিজম বা বাস্তববোধহীনতা বিষয়ক তথ্য উপস্থাপন করেন কনসালট্যান্ট ফিজিওথেরাপী  ডাঃ  বাপ্পী কবিশেখর। অন্যান্যদের বক্তব্য রাখেন প্রতিবন্ধী পুনর্বাসন কল্যাণ সমিতির মহাসচিব মোঃ আবুল কালাম আজাদ, ডিআরআরএ ম্যানেজার আবুল হোসেন, বরসা’র সহকারী পরিচালক মোঃ নাজমুল আলম মুন্না, সুইড খাতিমুন্নেছা হানিফ লস্কর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম,রফিক প্রমুখ।
দিবসটি বাস্তবায়নের সহযোগিতা করেন শহর সমন্বয় পরিষদ সাতক্ষীরা,  আরা, সিডো, বরসা, নবজীবন, ঝৃশিল্পী, বুদ্ধি প্রতিবন্ধী স্কুল, ক্রিসেন্ট, এনজেড ফাউন্ডেশন, সুমনা ফাউন্ডেশন ও স্বদেশ।
অনুষ্ঠান শেষে  প্রতিবন্ধী শিশুরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


Thia is area 1

this is area2