মরিপুর উপজলো চয়োরম্যানরে দায়ক্তি গ্রহনরে ৩য় বছর র্পূতি ও র্৪থ বছরে পর্দাপন উপলক্ষে ককে কাটা ও আলোচনা সভা

ক্রাইমবার্তা রিপোট:জিয়ারুল ইসলামঃ- কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনের দায়িক্ত গ্রহনের ৩য় বছর পূর্তি ও ৪র্থ বছরে পর্দাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 17

সোমবার সকালে মিরপুর উপজেলা পরিষদে উপজেলা চেয়ারম্যানের নিজ কার্যালয়ে কেট কাটার মধ্য দিয়ে জমকালো আকারে ৩য় বছর পূর্তি অনুষ্ঠানের সুচনা করেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। পরে তার নিজ সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তিনি বলেন, আল্লাহর অশেষ রহমতে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রকে উপেক্ষা করে সফলতার সাথে, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠিনের সকল কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে কাজ করেছি। হয়ত সবার মন রাখতে পারি নাই তবে আমার আন্তরিকতা এবং চেষ্ঠার ত্রুটি ছিল না।আগামীদিনের পথ চলতে তিনি সকলের একান্ত সহযোগীতা কামনা করেন। মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান, মিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি সুবর্না রানী সাহা, মিরপুর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, মিরপুর উপজেলা সহ-সভাপতি, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরাম মিরপুর উপজেলা শাখার সভাপতিও ছাতিয়ান ইউনিয়ন থেকে বার বার নির্বাচিত চেয়ারম্যান জসিমউদ্দিন বিশ্বাস বক্তব্য রাখেন।
এসময় মিরপুর প্রেসক্লাবের সভাপতি, জেলা পরিষদের নির্বাচিত সদস্য আলহাজ্ব মোহাম্মদ আলী জোয়ার্দার, ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা সহকারী পরিকল্পনা বাস্তবায়নকারী কর্মকর্তা সোহরাব আলী, উপজেলা চেয়ারম্যানের সিও রাজিবুল ইসলামসহ উপজেলা বিভিন্ন দফতরের কর্মকতা কর্মচারীসহ উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।