সেনবাগে ৪ শিশুর মৃত্যু

ক্রাইমবার্তা রিপোট:নোয়াখালীর সেনবাগ উপজেলার মানিকপুর, নিজসেনবাগ ও শায়েস্তানগর গ্রামের সেফটি ট্যাঙ্ক ও পুকুরের পানিতে ডুবে চার শিশুর করুন মৃত্যু হয়েছে। নিহত শিশূরা হচ্ছে: দক্ষিন মানিকপুর গ্রামের মোস্তফা ড্রাইভারের বাড়ির বেলাল হোসেনের মেয়ে ফারিয়া আক্তার(৫) তার চাচাতো ভাই মোঃ নাছেরের ছেলে আবদুর রহমান (৬), একই ইউপির গোরকাটা গ্রামের আবদুল খালেকের মেয়ে মুনতাহা তাবাচ্ছুম অপু ও শায়েস্তানগর গ্রামের মোঃ সুমনের ছেলে সিয়াম(৩)।

স্থানীয় সুত্রে জানাগেছে: রোববার দুপুরে সেনবাগ উপজেলা ৫নং অর্জুনতলা ইউনিয়নের দক্ষিন মানিকপুর গ্রামের মোস্তফা ড্রাইভারের দুই নাতি-নাতনী ফারিয়া ও আবদুর রহমান বাড়ির পাশ^বর্তী মাঠে খেলা করতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ সময় ধরে তারা নিখোঁজ থাকায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। যার এক পর্যায়ে বাড়ির পাশ^বর্তী টয়লেটের ডাকনা বিহীন একটি সেফটি ট্যাঙ্ক থেকে তাদের চাচাতো-জেঠাতো ভাই-বোনের মরহেদ উদ্ধার করে। অপরদিকে রোবাবার দুপুরে নিজসেনবাগ গ্রামের নানার বাড়ীতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মুনতাহা তাবাচ্ছুম অপু (২) নামে এক শিশুর করুন মৃত্যু হয়েছে। অপু উপজেলার ৫নং অর্জনতলা ইউপির গোরকাটা গ্রামের আবদুল খালেকের মেয়ে।
এরআগে গত মঙ্গলবার কাবিলপুর ইউনিয়নের আজিজপুর গ্রামে নানার বাড়িতে ভেড়াতে গিয়ে মোঃ সিয়াম(৩) বছরের একটি শিশূ পুকুরের পানিতে ডুবে মারা যায়। সিয়াম ওই ইউপির শায়েস্তানগন গ্রামের আলী আজ্জম (ক্বারি সাহেবের )বাড়ির মোঃ সুমনের ছেলে। ৪ শিশুর করুন মৃত্যুতে উভয় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
সেফটি ট্যাংকে পড়ে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় চেয়ারম্যান মোঃ শাহাজান ভূঁইয়া ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুন অর রশিদ চৌধুরী।

 

Please follow and like us:

Check Also

বিমান থেকে ডলারভর্তি তিনটি ব্যাগ সাগরে ফেলা হয়

অবশেষে মুক্তিপণে ৩১ দিন পর অক্ষত অবস্থায় মুক্তি পেলেন সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি থাকা বাংলাদেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।