ইসলামী দল নিয়ে জোট গঠন এপ্রিলেই : এরশাদ

ক্রাইমবার্তা রিপোট:নরসিংদী জেলা জাতীয় পার্টির সম্মেলনে আজ সোমবার বক্তব্য দেন এইচ এম এরশাদ।ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ৩০-৪০টি দল নিয়ে নতুন জোট গঠন করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ সোমবার নরসিংদী জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন এরশাদ।30

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ৩০ থেকে ৪০টি রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। আশা করছি এ মাসের (এপ্রিল) মধ্যেই নতুন জোটের ঘোষণা দিতে পারব।’

এরশাদ বলেন, ‘আমরা শক্তি সঞ্চয় করছি, দেখাতে চাচ্ছি জনগণ আমাদের সঙ্গে আছে, আমাদের শক্তি আছে। দেশ চালানোর মতো আমার যোগ্যতা আছে। আমি অনেক বছর ক্ষমতায় নেই। তারপরও এই দেশের মানুষ আমাকে অনেক ভালোবাসে।’

নরসিংদী পৌর ঈদগাহ ময়দানে আয়োজিত এ সম্মেলনে দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে এরশাদ বলেন, ‘হয়তো এটিই আমার শেষ নির্বাচন, আমাকে আরেকবার সুযোগ দিন। ক্ষমতায় গেলে আমি একটি সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলব।’ এ সময় আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার ঘোষণা দেন তিনি।

সাবেক এই রাষ্ট্রপতি আরো বলেন, ‘দেশে আজ সুখ, শান্তি সুশাসন আর নিরাপত্তার অভাব। প্রতিদিন মানুষ মরছে, প্রতিদিন লাশ পড়ছে। অতীতে আর কখনো এত লাশ পড়ে নাই। একের পর এক মায়ের বুক খালি হচ্ছে, আমরা কজনই বা এই খবর রাখছি। আমাদের শাসন আমলে দেশে সুখ-শান্তি ও সুশাসন ছিল। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে সুশাসন ও মানুষের নিরাপত্তা ফিরে আসবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী এ বি এম রুহুল আমিন হাওলাদার ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলার সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, আলমগীর শিকদার লোটন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা আবু সাঈদ স্বপন, ইঞ্জিনিয়ার এম এ সাত্তার, জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক অনন্যা হোসাইন মৌসুমী, জাতীয় ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান হাসান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় কেন্দ্রীয় নেতা ছাড়াও এ সময় জেলা জাতীয় পার্টির সহসভাপতি অ্যাডভোকেট রেজাউল করিম বাছেদ, সহসাধারণ সম্পাদক ওমর ফারুক মিয়া, ফররুখ আহমেদ প্রমুখ বক্তব্য দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টা নাজমা আক্তার, সহসভাপতি হিনা খান পন্নী, নুরুল ইসলাম নুরু, জসিম উদ্দিন ভূঁইয়া ও জাতীয় শ্রমিক পার্টির সভাপতি এ কে এম আশরাফউজ্জামান।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।