কালীগঞ্জে পরকীয়া প্রেমে বাঁধা দেওয়ায় স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত ॥ হাসপাতালে লাশ ফেলে শ^াশুড়ির পলায়ন

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কালীগঞ্জে পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় রবিবার স্বামীর লাঠির আঘাতে এক গৃহবধূ নিহত হয়েছে। পরে নিহতের লাশ হাসপাতালে ফেলে তার শ^াশুড়ি পালিয়ে গেছে। নিহতের নাম- রিতু বেগম (২৫)। সে কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের কলুন গ্রামের মৃত আব্দুল কাইয়ূমের মেয়ে এবং স্থানীয় বক্তারপুর ইউনিয়নের বেরুয়া গ্রামের মোবারক হোসেনের স্ত্রী।100

নিহতের চাচা হেমায়েত ও ভাই নাজমুল জানান, প্রায় ১০ বছর আগে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বেরুয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে মোবারকের সঙ্গে পারাবারিকভাবে রিতুর বিয়ে হয়। তাদের সংসারে রিফাত নামের আট বছরের একটি ছেলে ও মাহিয়া নামের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পূর্ব থেকেই মোবারকের সঙ্গে একই গ্রামের মালয়েশিয়া প্রবাসী স্ত্রী হাজেরা বেগমের পরকীয়া সম্পর্ক চলে আসছিল। এ ঘটনা প্রকাশ পেলে রিতু তার স্বামীকে বাঁধা দেয়। এ নিয়ে মোবারক ও তার স্ত্রীর মাঝে প্রায়শঃ ঝগড়া বিবাদ হতো। রবিবার সকালেও স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। বাকবিতন্ডার একপর্যায়ে মোবারক শক্ত কাঠ দিয়ে রিতুর মাথায় সজোরে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে রিতুর শ্বাশুড়ি জয়গুন নেছা স্থানীয়দের সহযোগীতায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালে রিতুর লাশ ফেলে রেখে জয়গুন নেছা সেখান থেকে কৌশলে পালিয়ে যায়।

কালীগঞ্জ থানার ওসি মোঃ আলম চাঁদ জানান, দুপুর পর্যন্ত এ ঘটনায় কেউ আটক হয়নি। তবে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

কাপাসিয়ায় ২৪রাউন্ড গুলিসহ পিস্তল চুরি, এসআই ক্লোজড ॥
গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের কাপাসিয়ায় পুলিশের এক এসআই’র বাসা থেকে দু’টি ম্যাগজিনে ২৪ রাউন্ড গুলিসহ একটি পিস্তল চুরি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার ওই এসআই সুুমন আহমেদকে সাময়িক বরখাস্ত করে জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক ও সংশ্লিষ্ট সূত্র জানান, কাপাসিয়া থানা থেকে মাত্র দেড়শ’ গজ দূরে একটি চারতলা ভবনের তৃতীয় তলার একটি ফ্লাটে স্বপরিবারে থাকেন থানার এসআই সুমন আহমেদ। ওই ভবনের দ্বিতীয় ও নীচ তলায় যথাক্রমে ইউসিবি ও ব্র্যাক ব্যাংক রয়েছে। থানার পাশের ওই ভবনে দু’টি ব্যাংক থাকায় সেখানে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। রবিবার দুর্বৃত্তরা সুমনের বাসার তালা খুলে ২ টি ম্যাগজিনে ২৪ রাউন্ড গুলি সহ ব্রাজিলের তৈরী একটি সরকারী ৯ এমএম তরাশ পিস্তল চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে রাতেই গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত, কাপাসিয়া থানার ওসি মোহাম্মদ আবুবকর সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেন। সোমবার এসআই সুমন আহমেদকে সাময়িক বরখাস্ত করে জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এঘটনায় দুপুরে এসআই সুমন আহমেদ বাদী হয়ে সোমবার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন। তবে সোমবার দুপুর পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

কাপাসিয়া থানার এসআই সুমন আহমেদ জানান, রেশন উঠানোর জন্য সুমন রবিবার সকালে কাপাসিয়ার বাসা থেকে গাজীপুর শহরের জেলা পুলিশ লাইনে যান। রাত ৮টার দিকে বাসায় ফিরে দরজা খোলা ও ঘরের মালামাল তছনছ করা অবস্থায় পাওয়া যায়। দুর্বৃত্তরা তালা ভেঙ্গে সিন্ধুক থেকে গুলিসহ সরকারী পিস্তল, স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে গেছে। ঘটনার দিন স্ত্রী ও সন্তানরা বাসায় ছিলেন না।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।