মাদকের টাকা না দেয়ায় মাকে কুপিয়ে হত্যা

ক্রাইমবার্তা রিপোট:সিলেটের গোলাপগঞ্জে মাদকের টাকা না দেয়ায় নিজের মাকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে এক মাদকাসক্ত যুবক।

বুধবার ভোরে উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ বারকোট এলাকায় এ নৃশংস ঘটনাটি ঘটে।

নিহত মায়ের নাম তহুরুন্নেছা (৭৫)।

ঘটনার পর মাদকাসক্ত ওই যুবক রুবেল আহমদ (২৫)পালিয়ে গেলেও পরে এলাকাবাসীর সহযোগিতায় তাকে গ্রেফতার করে পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ভোরে ফজর নামাজ পড়ে ঘরের বারান্দায় বসেছিলেন তখলিছ আলীর স্ত্রী বৃদ্ধা তহুরুন্নেছা (৭৫)। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই তার ছেলে রুবেল ধারালো বটি দিয়ে কোপাতে থাকে। এসময় তিনি রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। মাকে হত্যা করেই পালিয়ে যায় ঘাতক রুবেল।

ঘরের লোকজন অন্য কাজে ব্যস্ত থাকায় তাৎক্ষণিক বিষয়টি বুঝতে পারেননি। এরপর রক্তাক্ত অবস্থায় লাশ পরে থাকতে দেখে পরিবারের লোকজনের আর্তচিৎকারে ছুটে আসেন এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

দুপুর ২টার দিকে নিহতের পরিবার ও স্থানীয় লোকজনের সহযোগিতায় রুবেলকে উপজেলার হিলালপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

নিহতের অপর ছেলে মনাই মিয়া (৩৮) সাংবাদিকদের জানান, তার ছোট ভাই রুবেল মাদকাসক্ত হওয়ায় মা তাকে সব সময় এসব ছেড়ে ভাল হওয়ার পরামর্শ দিতেন। কিন্তু রুবেল এসব কথা না শুনে বরং তার মায়ের কাছ থেকে বিভিন্ন কথা বলে টাকা নিয়ে মাদক সেবন করতো। বুধবার আর টাকা না পাওয়ায়  মাকে  নৃশংস করে সে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মকবিল আলী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে বিষয়টি অবগত করি।

থানার এসআই মৃদুল কুমার ভৌমিক যুগান্তরকে জানান, খবর পেয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় লাশ থানায় নিয়ে আসে। ঘাতক রুবেলকে গ্রেফতারের সময় তার পরনে থাকা লুঙ্গি ও শার্টে রক্তের দাগ লেগেছিল।

 

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।