ভারতের ষোড়ষী সিমরান এখন শ্যামনগরে

ক্রাইমবার্তা রিপোট:মোস্তফা কামালঃভারতের মুম্বাই শহরের সিরাজী নগর এলাকার মহসীন শেখের ষোড়ষী কন্যা সিমরান এখন পরিচয়হীন অবস্থায় শ্যামনগর থানা পুলিশ হেফাজতে রয়েছে। শ্যামনগর প্রশাসন চায় মেয়েটিকে তার আসল ঠিকানায় ফেরত দিতে। 20বুধবার সকালে সিমরানকে শ্যামনগর ভেটখালী ব্রীজ এলাকায় পাওয়া যায়। সে হিন্দিতে ও বাংলায় ভাংগা ভাংগা কথা বলতে পারে। এলাকাবাসী তাকে বুধবার সকালে ভেটখালী ব্রীজের পাশে ঘোরা ফেরা করতে দেখে জিজ্ঞাসাবাদ করে, সিমরান কোন পরিচয় না বলতে পারলেও সে বাংলায় ভাংগা ভাংগা কন্ঠে আমি মুম্বাই যাব বলে। বিষয়টি স্থানীয় লোকজন তাৎক্ষনিকভাবে ফেসবুকে একটি পোষ্ট ছাড়ে। বিষয়টি শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম এর নজরে আসে। তিনি তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শহিদুল ইসলামকে দির্দেশ দেন। সমাজ সেবা কর্মকর্তা শ্যামনগর থানা পুলিশের সহযোগতিায় মেয়েটিকে উদ্ধার করে শ্যামনগর থানায় নিয়ে আসে। বর্তমানে মেয়েটি পুলিশের হেফাজতে আছে। এ বিষয়ে সমাজ সেবা কর্মকর্তা বলেন, মেয়েটি গত ৮ মাস পূর্বে বেনাপোলের রঘুনাথপুর এলাকায় তার বোনের বাড়িতে বেড়াতে এসেছিল। বোনের সাথে ঝগড়া করে সে ভারতে যাওয়ার উদ্দেশ্যে চলে যায়। কিন্তু কীভাবে কার সাথে শ্যামনগরে আসলো তা এখনও জানা যায় নি। তবে মেয়েটিকে আসল ঠিকানায় পৌছে দেওয়া হবে।
পাখিমারা আমিনিয়া মাদ্রাসার সাফল্য

শ্যামনগর ব্যুরো ॥ শ্যামনগরের নন এমপিও ভুক্ত পাখিমারা আমিনিয়া মহিলা মাদ্রাসার ৫ম শ্রেণীর ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ২০১৬ সালে মেধাবী ছাত্র মোঃ নাজমুল হুদা ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে। তার পিতা-আবুল হোসেন আদর্শ কৃষক ও মাতা রেশমা খাতুন আদর্শ গৃহিনী। নাজমুল হুদা ভবিষ্যতে ডাক্তার হতে চায়।একই মাদ্রাসা থেকে মোঃ আসিফুর রহমান (আসিফ) সাধারন গ্রেডে বৃত্তি লাভ করেছে। তার পিতা-মাষ্টার সাইদুর রহমান (সাইদ) ও মাতা সাবিয়া সুলতানা আদর্শ গৃহিনী। আসিফ ভবিষ্যতে আদর্শ মানুষ হতে চায়। উভয় সাং-উত্তর আটুলিয়া(কাছারী ব্রিজ)। তাদের পরিবার এ ফলাফলে সকলের কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেছেন। এ মাদ্রাসাটিতে ৫ম শ্রেণী পর্যন্ত ছাত্র ছাত্রী এবং ১০ম শ্রেণী পর্যন্ত ছাত্রীরা লেখাপড়া করে সুনাম অর্জন করছে।

ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ৫ জন বৃত্তিপ্রাপ্ত
চাঁদনীমুখা পি জে আলিম মাদ্রাসার সাফল্য

শ্যামনগর ব্যুরো ॥ শ্যামনগরের চাঁদনীমুখা পি জে আলিম মাদ্রাসার ৫ম শ্রেণীর ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ২০১৬ সালে ২ জন ট্যালেন্টপুল ও ৩ জন সাধারন বৃত্তি লাভ করেছে। ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্তরা হলো- আবুজার গিফারী, তাছনিয়া রহমান এবং সাধারন গ্রেডে বৃত্তিপ্রাপ্তরা হলো-মাসকুরা খাতুন,জলি সায়ন্তী ও কামরুন্নেছা। তাদের পরিবার এ ফলাফলে সকলের কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া কামনা করেছেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা শহরের কামালনগর গলায় ওড়না পেঁচিয়ে ইরানী আফরোজ তানু (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।