ইলিয়াস আলীকে ফেরত না দিলে চরম মূল্য দিতে হবে : দুদু

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু সরকারের উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ইলিয়াস আলীসহ গুম হওয়া বিএনপির নেতাকর্মীদের ফেরত না দিলে সরকারকে চরম মূল্য দিতে হবে।
আজ রোববার দুপুরে এক সভায় তিনি বলেন, এই সরকারের আমলে আমাদের নেতা এম ইলিয়াস আলী, কুমিল্লার সাবেক এমপি রুমি, চৌধুরী আলমসহ বহু নেতাকর্মীকে গুম করা হয়েছে। আজো তাদের সন্তান, স্বজনরা অপেক্ষায়। কিন্তু কোনো আশা নেই।

দুদু সরকারের উদ্দেশে বলেন, আপনাকে ইলিয়াস আলীকে ফেরত দিতে হবে। চৌধুরী আলম, রুমিসহ গুম হওয়া সকলকে ফেরত দিতে হবে। আপনাদের চরম মূল্যে ক্ষতিপূরণ দিতে হবে।
শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি পরিবর্তনের জন্য রাজনীতি করে। পরিবর্তনের জন্য নেতৃত্ব দেয়। এখন সরকার পরিবর্তনের জন্য নেতৃত্ব দিচ্ছে। ইনশাল্লাহ আমরা সফল হয়ে লক্ষ্যে পৌঁছাবো।
তিনি বলেন, শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন হবে এটা পাগলও বিশ্বাস করে না। এসব বিশ্বাস করতে পারে শাহরিয়ার কবির, মুনতাসির মামুন বা ওবায়দুল কাদের গং।
বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী নিখোঁজের ৫ বছর অতিবাহিত হওয়ার প্রতিবাদে এবং অবিলম্বে তাকে ফিরিয়ে দেয়ার দাবিতে প্রতিবাদী যুব সমাবেশের আয়োজন করে স্বাধীনতা ফোরাম নামের একটি সংগঠন। সংগঠনের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম প্রমুখ। ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে এই সমাবেশ হয়।
উল্লেখ্য ২০১২ সালের ১৬ এপ্রিল নিখোঁজ হন এম ইলিয়াস আলী। আজো তার কোনো সন্ধান মেলেনি।

 

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।