গাজীপুরে ট্রেনের নীচে কাটা পড়ে মা ও শিশু সন্তানসহ ৩ জন নিহত

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ  গাজীপুরে মঙ্গলবার পৃথক দু’টি ঘটনায় ট্রেনের নীচে কাটা পড়ে মা ও শিশু সন্তানসহ তিনজন নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায় নি।

22
জয়দেবপুর রেলওয়ে জংশন ফাঁড়ির এএসআই মো. দাদন মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর সিটি কর্পোরেশনের বিলাসপুরের তিতাসগ্যাস-বিএডিসি রেলক্রসিং এলাকায় আট বছরের এক শিশু মেয়েকে নিয়ে তার মা (৩০) ঢাকা-রাজশাহী রেলসড়ক পার হচ্ছিলেন। এসময় দিনাজপুর থেকে ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে মা ও তার মেয়ে দু’জনই ঘটনাস্থলে নিহত হয়। নিহত শিশুটির পরনে কালো স্কার্ট ও সাদা সর্ট প্যান্ট এবং তার মায়ের পরনে সবুজ ও গোলাপী প্রিন্টের বোরকা রয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায় নি।
এদিকে একইদিন একই রেলরুটের গাজীপুর সিটি কর্পোরেশনের আহাকি এলাকায় ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। এঘটনায় ওই যুবকের হাত, পা ও মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আনুমানিক ২৫ বছর বয়সের নিহত ওই যুবকের পরনে কালো রংয়ের থ্রি-কোয়াটার প্যান্ট এবং হলুদ-কালো রংয়ের চেক ফুলশার্ট রয়েছে।
খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ তিনটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।