পাইকগাছা আইনজীবী সমিতির বেনেভোলেন্ট ফান্ডের চেক প্রদান

ক্রাইমবার্তা রিপোট:পাইকগাছা প্রতিনিধি ॥পাইকগাছায় বাংলাদেশ বার কাউন্সিলের পক্ষ থেকে প্রয়াত এ্যাডঃ বিলাস চন্দ্র রায়ের স্ত্রী ও কন্যার হাতে বেনেভোলেন্ট ফান্ডের ৩ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পাইকগাছা আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির সভাপতি এ্যাডঃ পংকোজ কুমার ধর প্রয়াত এ্যাডঃ বিলাস চন্দ্র রায়ের স্ত্রী সাধনা রায় ও কন্যা সুস্মিতা রায়ের হাতে এ চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন, সমিতির সহ-সভাপতি এ্যাডঃ অজিত কুমার মন্ডল, সাধারণ সম্পাদক এ্যাডঃ শেখ তৈয়েব হোসেন নুর, যুগ্ম সম্পাদক অনাদি কুমার মন্ডল, প্রধীশ কুমার হালদার, শফিকুল ইসলাম কচি, অরুন জ্যোতি মন্ডল, সেলিন আক্তার, রেখা রাণী বিশ্বাস প্রমুখ।9

বাপসু পাইকগাছা উপজেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্টিত
পাইকগাছা প্রতিনিধি ॥
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপসু) পাইকগাছা উপজেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কপিলমুনি সারদা লাইব্রেরিতে অনুষ্ঠিত নির্বাচনে কোন পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। নির্বাচিতরা হলেন সভাপতি যুগোল কিশোর দে, সহ-সভাপতি মাওলানা মহিউদ্দীন আহম্মেদ, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার মন্ডল, সহ-সম্পাদক অমল কৃষ্ণ মন্ডল, কোষাধ্যক্ষ আব্দুর রহিম রাজু, সদস্য যথাক্রমে হিমাদ্রি শেখর দে, রতন সাহা, আব্দুর রাজ্জাক গাজী ও তাপস কুমার সরদার। নির্বাচন পরিচালনা করেন বাপসু খুলনা জেলা শাখার উপজেলা নির্বাচন বোর্ডের চেয়ারম্যান রবিউল আলম, বাপসু জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন লাভলু, মফিজুল ইসলাম ও সোহরাব হোসেন।

পাইকগাছা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার জিএ রশীদ বুধবার নির্বাচনী তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী ২১ এপ্রিল খসড়া ভোটার তালিকা প্রকাশ, ২৩ এপ্রিল চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২৪ ও ২৫ এপ্রিল সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ, ২৭ এপ্রিল সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা, ২৮ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১ মে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার, ৩ মে চূড়ান্ত প্রার্থীর তালিক প্রকাশ এবং ১৮ মে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে তফসিলে উল্লেখ করা হয়।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।