‘আ’লীগ পেছাচ্ছে, বিএনপি ক্ষমতার দিকে এগুচ্ছে’

ক্রাইমবার্তা রিপোট:আওয়ামী লীগ পেছাচ্ছে আর বিএনপি ক্ষমতার দিকে পা পা করে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, এক  থেকে  দেড় বছরের মধ্যে বিএনপি বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় যাবে এটাই বাস্তবতা। কারণ বিএনপি ক্ষমতার দিকে পা পা করে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতা থেকে পা পা করে পিছিয়ে যাচ্ছে।

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

‘ভারতের সঙ্গে সার্বভৌমত্ববিরোধী চুক্তির প্রতিবাদ এবং তিস্তাসহ ৫৪টি অভিন্ন নদীর ন্যায্য হিস্যার দাবি’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করে  স্বাধীনতা অধিকার আন্দোলন নামের একটি সংগঠন।

সংগঠনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব  সৈয়দ  মোয়াজ্জেম  হোসেন আলাল, খায়রুল কবির  খোকন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবি এম  মোশাররফ  হোসেন, সদস্য আবু নাসের মুহাম্মদ রহমতউল্লাহ, ন্যাপের মহাসচিব গোলাম  মোস্তফা ভূইয়া প্রমুখ।

বিএনপি নির্বাচনের দল উল্লেখ করে শামসুজ্জামান দুদু বলেন, বিএনপি দেশের প্রতিটি গণতান্ত্রিক নির্বাচনে অংশগ্রহণ নিয়ে জয়লাভ করেছে। সর্বশেষ ২০০৮ সালের জাতীয় নির্বাচনেও বিএনপি জয় লাভ করত, যদি ১/১১ এর সরকার ক্ষমতায় না আসত।

প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ভারত সফরে প্রতিটি চুক্তি  দেশের মানুষ গোলামি চুক্তি মনে করে মন্তব্য করে দুদু প্রধানমন্ত্রীর উদ্দেশে বলেন, আপনি কি চুক্তি করেছেন? সংসদে নতুবা জনসম্মুখে প্রকাশ করুন তা না হলে জনগণের মনে সন্দেহ আরও বেড়ে যাবে। আমরা শুনতে পাচ্ছি, আগামী ২৭ এপ্রিল নাকি আবার ভারতের সেনাবাহিনীর প্রধান বাংলাদেশ সফরে আসবেন। তিনি তো মাত্রই বাংলাদেশ সফর করে গেলেন, তার ঘনঘন এই যাওয়া আসায় আমরা দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে শংকিত হই।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।