পরিবেশ তৈরি হলেই নির্বাচনে যাবে বিএনপি: নজরুল ইসলাম

ক্রাইমবার্তা রিপোট:সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হলে বিএনপির অবশ্যই নির্বাচনে যাবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, বিএনপি নির্বাচনমুখী দল। সুতরাং পরিবেশ তৈরি হলেই নির্বাচনে যাবে বিএনপি।
শুক্রবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন।20
নজরুল ইসলাম খান বলেন, বিএনপি রাজনৈতিক ও গণতান্ত্রিক দল। তাই আমরা ‘বিএনপি‘ নির্বাচনে যেতে চাই। কিন্তু যেটা নির্বাচনের প্রয়োজন, সেটা হলো, প্রতিদ্বন্ধিতামূলক এবং ভোটারা যাতে ভোট প্রদান করতে পারে।
এদিকে চট্টগ্রামে জাতীয়তাবাদী মহিলা দলের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আমরা অবশ্যই নির্বাচনে যাব। তবে এ নির্বাচন হতে হবে নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে। আর নিরপেক্ষ সরকারের অধীনে যে নির্বাচন হবে তাতে বাংলাদেশের জনগণ বিএনপিকেই সমর্থন দিবে।
সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, নিরপেক্ষ সরকার, নির্বাচন কমিশনার এবং বিএনপি ছাড়া এদেশে আগামীতে কোন জাতীয় নির্বাচন হতে দেবে না। দেশ বাঁচাতে হলে, জানগণকে বাঁচাতে আগামী দিনগুলোতে যে আন্দোলন ও সংগ্রাম বিএনপি করবে, এতে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান খসরু।
নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, এমন নির্বাচন হতে হবে, যেখানে জনগণ তাদের গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োগ করতে পারে। আর সেখানে যদি কোন বাধা আসে তাহলে আমরা তা প্রতিরোধ করবো।
চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনির সভাপতিত্বে সমাবেশে মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজো আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন প্রমুখ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

ইসরায়েলের অনুরোধে জাতিসংঘের নিরাপত্তা পরিষদের জরুরি বৈঠক

ইরান থেকে ইসরাইলের উদ্দেশ্যে শতাধিক ড্রোন ও ক্রুজ ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছে। এসব প্রতিহত করতে ইসরাইলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।