তরুণীর সঙ্গে ঝগড়া, তরুণের গায়ে আগুন

ক্রাইমবার্তা রিপোট:রাজধানীর ধানমণ্ডির সোবহানবাগ এলাকায় আজ সন্ধ্যায় এক তরুণীর সঙ্গে ঝগড়ার পর গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন সুমন কুমার পাল নামের এক তরুণ।

রাজধানীর ধানমণ্ডির সোবহানবাগ এলাকায় এক তরুণীর সঙ্গে ঝগড়ার পর গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সুমন কুমার পাল (২৬) নামের এক তরুণ।

আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা  ঘটে।

দগ্ধ সুমনের বাড়ি যশোরের অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামে। তিনি বেসরকারি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেছেন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ সুমন জানান, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের বিবিএর এক ছাত্রীর সঙ্গে দুই বছর ধরে তাঁর প্রেমের সম্পর্ক। বিকেলে একসঙ্গে সোবহানবাগ এলাকায় কথা বলার সময় দুজনের মধ্যে ঝগড়া হয়। এ সময় ওই ছাত্রী তাঁর সঙ্গে প্রেমের বিষয়টি প্রত্যাখ্যান করেন। এরই একপর্যায়ে তিনি (সুমন) গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে তাঁর চিৎকারে আশপাশের লোকজন আগুন নিভিয়ে তাঁকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসে।

ঢামেকে সুমনকে নিয়ে আসা কামরুল নামের এক ব্যক্তি জানান, ওই তরুণীর সঙ্গে সুমনের সম্পর্কে টানাপড়েন চলছিল। সম্পর্কে একটা এস্পারওস্পার দেখতে চেয়েছিল সুমন। আজ সম্ভবত সে নিজেই কেরোসিন নিয়ে গিয়েছিল।

ঢামেকের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ফাহমিদা আক্তার জানান, সুমনের শরীরের শ্বাসনালিসহ ৩৬ শতাংশ পুড়ে গেছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।