কোটি টাকার সম্পদ গোপনের মামলায় এসআই কারাগারে

ক্রাইমবার্তা রিপোট:কোটি টাকার সম্পদ গোপন করার মামলায় খুলনা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের উপপরিদর্শক (এসআই) মো. আলী আকবরের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ সোমবার খুলনা মহানগর দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ আদেশ দেন।

 

আয়বহির্ভূত এক কোটি ১১ লাখ ২৭ হাজার টাকার সম্পদ গোপন করায় দুর্নীতি দমন কমিশন (দুদক) আলী আকবরের বিরুদ্ধে করা মামলায় আদালতে অভিযোগপত্র দিয়েছে।

মহানগর দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) খন্দকার মুজিবর রহমান জানান, দুদকের সহকারী পরিচালক মাহাতাব উদ্দিন বাদী হয়ে এসআই মো. আলী আকবরের বিরুদ্ধে আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলা করেন।

এই মামলা দুদকের সহকারী পরিচালক নাজমুল হোসেন তদন্তু করে আয়বহির্ভূত এক কোটি ১১ লাখ ২৭ হাজার টাকার সম্পদ রয়েছে বলে প্রমাণ পান। দুদকের তদন্ত কর্মকর্তা আলী আকবরের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

এ ব্যাপারে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, এসআই আলী আকবর জেলা গোয়েন্দা বিভাগে কর্মরত আছেন। এর আগে এই মামলায় এসআই উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। আজ আদালত তাঁর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

আদালতের পিপি খন্দকার মুজিবর রহমান আরো জানান, কর্মরত অবস্থায় কারাগারে যাওয়ার কারণে এসআই মো. আলী আকবরকে চাকরি থেকে বরখাস্ত করা হবে।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।